Home বিশেষ সংবাদ খালেদা জিয়ার নোটিশের জবাব আইনিভাবেই দেয়া হবে: আইনমন্ত্রী

খালেদা জিয়ার নোটিশের জবাব আইনিভাবেই দেয়া হবে: আইনমন্ত্রী

366
0

আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার পাঠানো নোটিশের জবাব আইনিভাবেই দেয়া হবে। বৃহস্পতিবার বিকালে রাজধানীর আগারগাঁও এলজিইডি মিলনায়তনে ‘শিশুর প্রতি সহিংসতা বন্ধ করি’ বিষয়ে চাইল্ড পার্লামেন্টের ১৫তম অধিবেশন শেষে সাংবাদিকদের কাছে একথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রীকে খালেদা জিয়া যে আইনি নোটিশ পাঠিয়েছেন, তা আমার হাতে এসে পৌঁছায়নি। নোটিশটি হাতে পেলে, আমরা তা নিয়ে আলাপ-আলোচনা করে জবাব দেব।

আইনমন্ত্রী বলেন, আমি শুধু একটা কথা বলতে চাই, নিগ্যাল নোটিশ মানে একটি আইনি প্রক্রিয়া এবং আমরাও এই আইনি প্রক্রিয়ার মাধ্যমে এর যথাযথ জবাব দেব। এ নোটিশের বিপরীতে আইনিভাবে যা যা পদক্ষেপ নেয়ার তা আমরা নেব।

গত ৭ ডিসেম্বর গণভবনে সংবাদ সম্মেলনে খালেদা জিয়ার বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানহানিকর বক্তব্য দিয়েছেন বলে অভিযোগ করা হয়েছে আইনি নোটিশে। নোটিশ পাওয়ার ৩০ দিনের মধ্যে প্রধানমন্ত্রীকে খালেদা জিয়ার কাছে নিঃশর্ত ক্ষমা প্রার্থনার আহ্বান জানানো হয়েছে।

অন্যথায় বিদ্বেষপূর্ণ, মানহানিকর এবং কপট ও কুটিল বিবৃতির অভিযোগে তার বিরুদ্ধে ক্ষতিপূরণ আদায়ে আইনি ব্যবস্থা নেয়া হবে বলেও আইনি নোটিশে জানানো হয়।

Previous articleউন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট দিতে হবে: স্বরাষ্ট্রমন্ত্রী
Next articleরংপুরের প্রভাব জাতীয় নির্বাচনে পড়বে না: অর্থমন্ত্রী