খালেদা জিয়া ও বিএনপি দেশের জন্য বিপদজনক: ইনু

0
212

কুষ্টিয়া: খালেদা জিয়া দেশে ও রাজনীতির জন্য বিপদজনক ব্যক্তি বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। তিনি বলেন, দেশের সাধারণ মানুষকে শান্তি দিতে রাজাকার বন্ধু, জঙ্গির সঙ্গী বেগম খালেদা জিয়াকে ক্ষমতার বাইরে রাখতে হবে। শনিবার বিকেলে কুষ্টিয়ার মিরপুর উপজেলার খয়েরপুর গ্রামে শুভ বিদ্যুতায়ন অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, এখনো খালেদা জিয়া বঙ্গবন্ধুর খুনি ২১ আগস্টের খুনিদের সঙ্গে সম্পর্ক ত্যাগ করেনি। আমরা নির্বাচনের জন্য এক হাজার বার আলোচনা করব কিন্তু রাজাকার বন্ধু, জঙ্গির সঙ্গী বেগম খালেদা জিয়ার সঙ্গে কোন গণতন্ত্র নিয়ে আলোচনা হবে না। এই মুহূর্তে বিএনপি জামায়াত, রাজাকার, জঙ্গি তেঁতুল হুজুররা দেশের রাজনীতির শত্রু।

এসময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার হারুন অর রশিদ, কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন, সদস্য মহাম্মদ আব্দুল্লাহ, কুষ্টিয়া জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, মিরপুর জাসদের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী, মিরপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাহাদুর শেখ, সাংগাঠনিক সম্পাদক আফতাব উদ্দিন প্রমুখ।

Print Friendly, PDF & Email