খালেদা জিয়া বিদেশিদের উপর নির্ভরশীল হয়ে পড়েছেন: নৌমন্ত্রী

0
241

Shahjahan Khan
ঢাকা: জনসম্পৃক্ততা হারিয়ে বেগম খালেদা জিয়া এখন সন্ত্রাসী ও বিদেশিদের উপর নির্ভরশীল হয়ে পড়েছেন বলে মন্তব্য করেছেন নৌমন্ত্রী শাহজাহান খান। শুক্রবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) সাগর-রুনি মিলনায়তনে শ্রমিক, কর্মচারী, পেশাজীবী, মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদ আয়োজনে এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।
তিনি আরো বলেন, গত ৩ মাসে ২০ দলের হরতাল-অবরোধের নামে পেট্রোলবোমা হামলায় ৩৭ জন চালক ও হেলপারসহ মোট ১৩৭ জনকে হত্যা করা হয়েছে।’ ক্ষমতা দখলে মরিয়া হয়ে খালেদা মানুষ হত্যা ও সম্পদ ধ্বংস করে চলেছেন বলেও মন্তব্য করেন নৌমন্ত্রী।
খালেদা জিয়াকে গ্রেপ্তার ও শাস্তির দাবিতে আগামী ৫ এপ্রিল পদযাত্রার ঘোষণা দিয়ে শাহজাহান খান বলেন, ‘এদিন বিকেল ৩টায় আমরা মানিক মিয়া এভিনিউ থেকে পদযাত্রা শুরু হয়ে সোহরাওয়ার্দী উদ্যানের শিখা চিরন্তনে গিয়ে শপথের মধ্য দিয়ে শেষ হবে। সেখানে নুতন কর্মসূচি ঘোষণা করা হবে।
সংবাদ সম্মেলনে দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষা, বাংলাদেশকে জঙ্গিবাদী ও সন্ত্রাসী রাষ্ট্র হিসেবে পরিণত করার ষড়যন্ত্র প্রতিহত, মুক্তিযুদ্ধের চেতনায় জনগণকে উজ্জীবিত ও রাষ্ট্র পরিচালনা নিশ্চিত করা, ধর্মীয় অনুভূতিতে আঘাত না করাসহ ১২ দফা তুলে ধরেন নৌমন্ত্রী।
সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন- শ্রমিক, কর্মচারী, পেশাজীবী ও মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদের যুগ্ম আহ্বায়ক মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের চেয়ারম্যান হেলাল মোর্শেদ খান, সদস্য সচিব নারী নেত্রী শিরিন আকতার, আব্দুল মালেক, আলাউদ্দিন মিয়া প্রমুখ।

Print Friendly, PDF & Email