খোলামেলা দৃশ্যে মল্লিকার আপত্তি

0
229

Mollika
ঢাকা: ক্যারিয়ারের প্রথম থেকেই রূপালি পর্দায় খোলামেলা দৃশ্যে বেশ সাহসী ছিলেন তিনি। দর্শকরাও তাঁকে এভাবেই দেখতে অভ্যস্ত। তিনি অকপটে জানিয়েছিলেন, চরিত্রের প্রয়োজনে তিনি যেকোনও দৃশ্যে অভিনয় করতে রাজি।
তবে এই সাহসিনী তাঁর আপকামিং ছবি ‘ডার্টি পলিটিক্স’এ ওম পুরীর সঙ্গে খোলামেলা দৃশ্যে অভিনয়ে অস্বাচ্ছন্দ্যবোধ করেছেন। এমন কথাটি মল্লিকা নিজে মুখে জানিয়েছেন। রবিবার মুক্তি পেয়েছে মল্লিকা ছবি ‘ডার্টি পলিটিশিয়ান’-এর ট্রেলার। এই ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে মল্লিকা জানিয়েছেন “আমি এই ছবিতে বোল্ড দৃশ্যের জন্য মোটেও স্বাচ্ছন্দ্য ছিলাম না। আমাকে স্বাভাবিক করেছেন ওম পুরী”।
এছাড়া ছবিটির চরিত্র সম্পর্কে মল্লিকা জানিয়েছেন, “এই ছবিতে আমি আনোখি দেবী নামের এক চরিত্রে অভিনয় করেছি। যে খুব লোভী পাশাপাশি উচ্চাকাঙ্ক্ষী। যে তাঁর লক্ষ্যে পৌঁছানোর জন্য সব কিছু করতে পারে’।
পরিচালক কে.সি বোকাডিয়ার ছবি ‘ডার্টি পলিটিক্স’ বানেশ্বরী দেবীর জীবনালম্বনে তৈরি। এই ছবিতে মল্লিকা বানেশ্বরী দেবীর চরিত্রে অভিনয় করেছেন। মল্লিকা ছাড়া এই ছবিতে অভিনয় করেছেন ওমপুরী নাসিরউদ্দিন শাহ, অনুপম খেড়, জ্যাকি ও রাজপাল যাদব। আগামী ১৩ ফেব্রুয়ারি মুক্তি পাবে ছবিটি।

Print Friendly, PDF & Email