গণতন্ত্র সংকুচিত করে কোনো দিন সামনে এগোনো যায় না: মেনন

0
206

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সমাজকল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য গণতন্ত্র প্রয়োজন। গণতন্ত্র সংকুচিত করে কোনো দিন সামনে এগোনো যায় না। এ জন্য গণতান্ত্রিক মূল্যবোধকে সামনে এগিয়ে নিতে হবে।

আজ শনিবার সোহরাওয়ার্দী উদ্যানে ২১ দফা দাবিতে ওয়ার্কার্স পার্টি আয়োজিত সমাবেশে সভাপতির বক্তব্যে রাশেদ খান মেনন এসব কথা বলেন। সমাবেশ উপলক্ষে সারা দেশ থেকে দলটির নেতা-কর্মীরা ঢাকায় আসেন। সমাবেশটি ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটের পাশের অংশে সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত হয়। দলের তৃণমূলের কর্মীরা লাল পতাকা ও লাল কাপড় দিয়ে তৈরি হাতুড়ি নিয়ে সমাবেশে যোগ দেন।

শনিবার সোহরাওয়ার্দী উদ্যানে ২১ দফা দাবিতে ওয়ার্কার্স পার্টি আয়োজিত সমাবেশে সভাপতির বক্তব্যে রাশেদ খান মেনন এসব কথা বলেন। সমাবেশ উপলক্ষে সারা দেশ থেকে দলটির নেতা-কর্মীরা ঢাকায় আসেন। সমাবেশটি ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটের পাশের অংশে সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত হয়। দলের তৃণমূলের কর্মীরা লাল পতাকা ও লাল কাপড় দিয়ে তৈরি হাতুড়ি নিয়ে সমাবেশে যোগ দেন।

মন্ত্রী রাশেদ খান মেনন বলেন, এ বছর জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। এ বছরই স্থির হবে যে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে, নাকি বিএনপি-জামায়াতের দুর্নীতি-লুটপাট-সাম্প্রদায়িকতা ও নৈরাজ্য ফিরে আসবে। এ জন্য ১৪ দলসহ সবার উচিত জাতীয় ঐক্যের মাধ্যমে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তিকে ক্ষমতায় আনা।

Print Friendly, PDF & Email