Home আঞ্চলিক চার দিনেও উদ্ধার হয়নি নারীর মস্তক

চার দিনেও উদ্ধার হয়নি নারীর মস্তক

341
0

মৌলভীবাজার প্রতিনিধি: শহরের বেরীরচর (গুলবাগ) এলাকা থেকে গত শনিবার মস্তক বিহীন এক নারীর লাশ উদ্ধার করেছেন মৌলভীবাজার মডেল থানা পুলিশ। নিহতের নাম সেলিনা বেগম। ঘটনাটির ৪ দিন অতিবাহিত হয়ে গেলেও পুলিশ এখন পর্যন্ত সেই মস্তকটি উদ্ধার করা যায়নি। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।
নিহত সেলিনা বেগম এলাকায় কাপড়ের ব্যবসা করতেন। গত শনিবার দুপুরে স্থানীয় বাসিন্দারা বেরীরচর (গুলবাগ) এলাকায় মুখ বাঁধা একটি বস্তা দেখে সন্দেহ হলে পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ বস্তাটি উদ্ধার করে মুখ খুললে এর ভেতরে একটি মস্তক বিহীন নারীর লাশ দেখতে পায়। নিহতের ছেলে মো. আলম লাশটি সনাক্ত করেছেন।
মৌলভীবাজার মডেল থানার ওসি সোহেল আহমদ জানান, বস্তার ভেতর পলিথিন দিয়ে মুড়ানো মস্তক বিহীন মহিলার লাশ ছিল। উদ্ধারকৃত নিহত নারীর আনুমানিক বয়স ৫০ বছর হবে। তবে সোমবার একটি সূত্র পেয়েছি আশা করছি মঙ্গলবারের মধ্যেই মস্তকটি উদ্ধার করা যাবে।
উল্লেখ্য, নিহত সেলিনা বেগম ও তার ছেলে মো. আলম শহরের সুলতানপুর এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে থাকতেন। তার স্বামী মৃত মো. খালিক মিয়া। তিনি ফেরি করে কাপড়ের ব্যবসা করতেন। তবে কি করণে এ হত্যাকাণ্ডটি ঘটেছে এ বিষয়ে পুলিশ নিশ্চিত করে বলতে পারছেনা।

Previous articleমদ পান করে ছাত্রীদের উত্ত্যক্ত, ৩ ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে মামলা
Next articleশিক্ষা মন্ত্রণালয়ে অজানা আতঙ্ক