ছাত্রলীগকে মানুষের মন জয় করতে হবে: কাদের

0
181

wbaydul kader 01
ঢাকা: ছাত্রলীগকে মানুষের মন জয় করার আহ্বান জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, মানুষের মন জয় করার মধ্যদিয়ে ছাত্রলীগের অতীত সুনামের ধারা ফিরিয়ে আনতে হবে। শনিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে ছাত্রলীগের ৬৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শোভাযাত্রার আগে সমাবেশে মন্ত্রী এ কথা বলেন। তিনি বলেন, আশা করি ২০১৫ সালে এ সংগঠনের সুনামের ধারা একধাপ এগোবে। ছাত্রলীগের নেতা-কর্মীদের প্রযুক্তি ও আদর্শের সমন্বয়ে কাজ করার কথাও বলেন তিনি।
পদ্মা সেতু সম্পর্কে মন্ত্রী বলেন, এ সেতু শেখ হাসিনার বিরাট এক অর্জন। কেউ ভাবতে পারেনি, নিজস্ব অর্থায়নে সেতু হবে। সেই পদ্মা সেতু এখন অবাস্তব কল্পনা নয়, দিনের আলোর মতো পরিষ্কার। তিনি বলেন, দেশের মানুষ জানে বাংলাদেশ সম্ভাবনাময় দশটি দেশের একটি। তিনি এ সময় ছন্দ মিলিয়ে বলেন, ‘যদি থাকে শেখ হাসিনার হাতে দেশ, পথ হারাবে না বাংলাদেশ। বিরোধী জোটকে উদ্দেশ করে ওবায়দুল কাদের বলেন, আন্দোলনের নামে নাশকতা করলে জনগণের জানমাল রক্ষায় সরকার কঠিন পদক্ষেপ নেবে।
ছাত্রলীগের সভাপতি এইচ এম বদিউজ্জামানের সভাপতিত্বে সমাবেশে আওয়ামী লীগ, ছাত্রলীগের কেন্দ্রীয় নেতারা ছাড়াও ছাত্রলীগের সাবেক নেতারা অংশ নেন। সমাবেশে ঢাকা ও আশেপাশের এলাকা থেকে বিপুলসংখ্যক নেতা-কর্মী যোগ দেন। সমাবেশ শেষে একটি শোভাযাত্রা অপরাজেয় বাংলা থেকে থেকে শাহবাগ, মৎস ভবন হয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে যায়। বিপুল জনসমাগমের কারণে এ সময় শাহবাগ থেকে পল্টন পর্যন্ত রাস্তায় তীব্র যানজটের সৃষ্টি হয়।

Print Friendly, PDF & Email