Home আঞ্চলিক জগন্নাথপুরে অশ্লীল যাত্রানুষ্টান ও জুয়ার আসর পণ্ড করল পুলিশ, এলাকায় স্বস্তি

জগন্নাথপুরে অশ্লীল যাত্রানুষ্টান ও জুয়ার আসর পণ্ড করল পুলিশ, এলাকায় স্বস্তি

327
0

জগন্নাথপুর প্রতিনিধি: সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের রৌয়াইলে ও একই উপজেলার চিলাউড়া হলদিপুর ইউনিয়নের মেলার নামের অশ্লীল যাত্রানুষ্ঠান, জুয়া, মদসহ অসামাজিক কার্যকলাপ পণ্ড করে দিয়েছে পুলিশ। ফলে জনমনে স্বস্থির আভাস পাওয়া গেছে।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে জগন্নাথপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হোসাইন মুহাম্মদ হাই জকির উপস্তিতে থানার একদল পুলিশ অশ্লীল যাত্রানুষ্ঠান ভঙ্গ করে।

জানা যায়, নলুয়ার হাওরবেষ্টিত উপজেলার চিলাউড়া হলদিপুর ইউনিয়নের ২১ ফেব্রুয়ারি থেকে ২৩ ফেব্রুয়ারি হলিকোনা ও ২৪ থেকে ২৬ ফেব্রুয়ারি রৌয়াইল বাজার নিকটস্থ মাঠে মেলার নামে তিনদিনব্যাপি অশ্লীল যাত্রানুষ্ঠান, জুয়া, মদসহ অসামাজিক কার্যকলাপের আয়োজনের করে প্রবাবশালী মহল। এর আগে স্থানীয় জনতা এসব অনৈতিক কার্যক্রম বিরোদ্ধে অবস্থান নেন। এমনকি স্থানীয় জনতা প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন মানববন্ধন কর্মসূচি পালন করেন হাওয়র পারে।

এব্যাপারে জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুনুর রশীদ চৌধুরী জানান, ‘সুনামগঞ্জের পুলিশ সুপার বরকতুল্লাহ খান, সিনিয়র সহকারি পুলিশ সুপার জগন্নাথপুর (সার্কেল) মাহবুবুর রহমানি’র নির্দেশে একজন নির্বাহী ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিত্বে আমরা পুলিশ অভিযান চালিয়ে ওই সব অসামাজিক কার্যকলাপ বন্ধ করে দেই।’

 

Previous articleরোববার জামিন পাবেন খালেদা জিয়া: ব্যারিস্টার মওদুদ
Next articleবিএনপিকে সংসদ নির্বাচনে অংশগ্রহণ করতে হবে: তোফায়েল