Home আঞ্চলিক জগন্নাথপুরে টিএন্ডটি অফিসের সামন আবারো দখল

জগন্নাথপুরে টিএন্ডটি অফিসের সামন আবারো দখল

359
0

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি: সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর সদরে অবস্থিত টিএন্ডটি অফিসের সামন আবারো রাতের আধারে দখল করে নিয়েছে একটি চক্র। এ নিয়ে জনমনে নানা প্রশ্নের সৃষ্টি হয়েছে।

জানা গেছে, দীর্ঘ প্রায় ১০ বছর ধরে একটি চক্র টিএন্ডটি অফিসের সামন দখলে নিয়ে ছোট ছোট ফুটপাতের দোকান বসিয়ে মাসোয়ারা টাকা আদায় করে থাকে। এখানে চা স্টল, কাপড়ের দোকানসহ প্রায় ১৫/২০ টি দোকান বসানো হয়। মাঝে মধ্যে জগন্নাথপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে উচ্ছেদ অভিযান চালিয়ে এসব ফুটপাতের দোকান উচ্ছেদ করা হলেও কিছু দিন পর আবারো বেদখল হয়ে যায়। সর্বশেষ গত প্রায় ২ মাস আগে জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হুমায়ূন কবিরের নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের অভিযানে এসব ফুটপাতের দোকান উচ্ছেদ করা হলেও গত বৃহস্পতিবার গভীর রাতের আধারে বাঁশের বেড়া সরিয়ে নিয়ে সারিবদ্ধভাবে কাঠের চৌকি বসিয়ে আবারো টিএন্ডটি অফিসের সামন দখল করে নিয়েছে অবৈধ দখলকারী চক্র। উচ্ছেদ হওয়ার দীর্ঘ প্রায় ২ মাস পর আবারো টিএন্ডটি অফিসের সামন দখল করা নিয়ে জনমনে নানা প্রশ্নের সৃষ্টি হয়।

এ ব্যাপারে জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হুমায়ূন কবির জানান, আবারো অভিযান চালিয়ে এসব অবৈধ দোকানপাট উচ্ছেদ করা হবে।

Previous articleসরকারের চাপে শমসের মবিন পদত্যাগ করেছেন: নজরুল ইসলাম খান
Next articleশাবির স্নাতক ভর্তি পরীক্ষা ১৪ নভেম্বর