Home আঞ্চলিক জগন্নাথপুরে পৌরশহরের ফুটপাত দখল মুক্ত করতে উচ্ছেদ অভিযান

জগন্নাথপুরে পৌরশহরের ফুটপাত দখল মুক্ত করতে উচ্ছেদ অভিযান

342
0

আলী আছগর, জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি: সুনামগঞ্জের জগন্নাথপুরের পৌরশহরের অবৈধভাবে ব্যবসা পরিচালনাকারীদের বিরুদ্ধে গতকাল মঙ্গলবার সকাল ১১.১০ মিনিটে শুরু হয়ে বেলা ১ ঘটিকার পর্যন্ত উচ্ছেদ অভিযান সম্পন্ন হয়।
জানা যায়, জগন্নাথপুর বাজারের পৌরপয়েন্ট থেকে উচ্ছেদ অভিযান শুরু হয়ে মুক্তিযোদ্ধা কমপ্লেক্রা গিয়ে শেষ হয়। বড় বড় ব্যবস্যা প্রতিষ্ঠানের সামনে ছোট ছোট দোকানপাট তৈরি করে র্দীঘদিন ধরে দখল করে নিয়ে যায় একটি চক্র। বারবার জগন্নাথপুর উপজেলা প্রশাসনরে উদ্যোগে এসব দোকানপাট উচ্ছেদ করা হলেও আবার বেদখল হয়ে যায়। এর মধ্যে কয়েক বার উপজলো নির্বাহী র্কমর্কতারা এসব অবধৈ স্থানপনা ভাংচুর করে উচ্ছদে করেন। তবে উচ্ছেদের কিছু দিন পর আবারো বেদখল হয়ে যায়। তার ধারাবাহিকতায় গতকাল মঙ্গলবার উপজেলা সহকারী কমিশনার (ভুমি) হোসাইন মোহাম্মদ হাই জকির নেতৃত্বে সার্ভেয়ার মির্জা মোহাম্মদ নুর আলম, মো. আব্দুল মোনায়েম খান,অফিস সহকারী মো. নুরুল হক,করুনা রঞ্জন দাস,মো.আলী হোসেন,মো. আব্দুল বাছিত সহ একদল পুলিশ পৌরশহরের অবৈধভাবে ব্যবসা স্থাপনাকারীদের উচ্ছেদ করেন।এখানে অবধৈভাবে গড়ে উঠে ৩১ টি দোকানপাট।
উল্ল্যেখ পৌরশহরের যানজটের প্রধান কারন হল অবৈধভাবে ব্যবসা পরিচালনা করে রাস্তার সিমানা ছোট করা। অবৈধ উচ্ছেদ পরিচালনা করার পর রাস্তার প্রস্থতা বৃদ্ধি পায়। প্রশাসনের সকলকে ধন্যবাদ জানান বাজারবাসী।

Previous articleআমরা বিরোধী দল হতে পারি নাই: রওশন
Next articleযুক্তরাষ্ট্রের কাছে জিএসপি সুবিধা আশা করি না: বাণিজ্যমন্ত্রী