জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় সাংবাদিকসহ আহত ৩

0
248

জগন্নাথপুর প্রতিনিধি: জগন্নাথপুরে তুচ্ছ ঘটনা নিয়ে প্রতিপক্ষের হামলায় সাংবাদিকসহ একই পরিবারের ৩ জন আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে জগন্নাথপুর পৌর শহরের হবিবপুর পশ্চিমপাড়া গ্রামে।

স্থানীয় সূত্রে জানাগেছে, শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে গ্রামের মদরিছ আলী ও সিতাব আলীর মধ্যে বাড়ির মাটি কাটা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে প্রতিপক্ষের লোকজনের হামলায় মদরিছ আলী (৬০), তাঁর স্ত্রী খয়রুন নেছা (৫৫) ও ছেলে সাংবাদিক আলী আছগর ইমন (৩৬) সহ একই পরিবারের ৩ জন আহত হন। আহতদের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেয়া হয়।

খবর পেয়ে জগন্নাথপুর থানার এসআই মিজানুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে সাংবাদিক আলী আছগর ইমনের বোন পিয়ারা বেগম বাদী হয়ে ৪ জনকে আসামী করে জগন্নাথপুর থানায় অভিযোগ দায়ের করেছেন। জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.মুরসালিন জানান, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এদিকে- জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাবের সদস্য দৈনিক সুনামগঞ্জের ডাক ও সাপ্তাহিক হাওরাঞ্চল পত্রিকার প্রতিনিধি সাংবাদিক আলী আছগর ইমন আহত হওয়ার ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে বিবৃতি দিয়েছেন জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাব সভাপতি ডাঃ নয়ন রায় ও সাধারণ সম্পাদক মো.শাহজাহান মিয়া। বিবৃতিদাতারা সাংবাদিকসহ তাঁর পরিবারের উপর হামলাকারীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহবান জানিয়েছেন।

Print Friendly, PDF & Email