জগন্নাথপুরে বিএনপি অঙ্গ সংগঠনের বিশাল বিক্ষোভ মিছিল

0
259

জগন্নাথপুর সংবাদদাতা: তিন বারের সাবেক সফল প্রধানমন্ত্রী, বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে ষড়যন্ত্রমুলক মিথ্যা মামলার রায়ে কারাগারে প্রেরণের প্রতিবাদে ও নিঃশর্ত মুক্তির দাবীতে জগন্নাথপুরে বিশাল বিক্ষোভ মিছিল সমাবেশ করেছে জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়ন বিএনপি, যুবদল ও ছাত্রদল সহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার দাওরাই বাজার এলাকায় উক্ত বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলে বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের প্রায় ৫ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
৮নং আশারকান্দি ইউনিয়ন বিএনপি নেতা হাজী ফজলু কবিরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: ফখরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত বিশাল বিক্ষোভ মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- উপজেলা বিএনপি নেতা ও জগন্নাথপুর উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক হাজী সোহেল আহমদ খান টুনু, বিএনপি নেতা শাহ রুহেল, ইউনিয়ন যুবদলের সভাপতি মিয়া মোহাম্মদ ইউছুফ, উপজেলা ছাত্রদল নেতা বাবুল খান মুন্না, সৈয়দ এনামুল হোসেন (সাবেক মেম্বার), বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠন নেতৃবৃন্দের মধ্য থেকে শাহ সাদিক মিয়া, আমিরুল ইসলাম খান, আকুল মিয়া, আলী হোসেন, ছাদিকুল ইসলাম খান, মোঃ বাবুল মিয়া, মোঃ লতিফ মিয়া, মোঃ আয়নুল মিয়া, সালাম, রাব্বি ইসলাম, মোঃ লুৎফুর মিয়া, তুহিন আহমদ, আলমগীর, হাসান খান, আব্দুল হামিদ, জাবেদ আলী, শামিম তালুকদার, সাহান আলী, রুনু মিয়া, বারিক মিয়া ও সেবুল মিয়া প্রমুখ।
নেতৃবৃন্দ বলেন- অবৈধ বাকশালী সরকার তিন বারের সাবেক সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে একটি ষড়যন্ত্রমুলক মামলায় ভুয়া ফরমায়েসী রায় দিয়ে কারাগারে আটকে রেখেছে। দেশনায়ক তারেক রহমানকেও এই ভুয়া মামলায় সাজা প্রদান করা হয়েছে। জাতি এই রায় ঘৃনাভরে প্রত্যাখ্যান করেছে। বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি নিয়ে কোন টালবাহানা বরদাশত করা হবেনা। গণতন্ত্রের ফিনিক্স পাখি দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অবিলম্বে নিঃশর্ত মুক্তি দিতে হবে। অন্যথায় সারাদেশে দুর্বার আন্দোলনের মাধ্যমে দেশনেত্রীকে মুক্ত করতে শহীদ জিয়ার সৈনিকেরা সর্বাত্মকভাবে প্রস্তুত রয়েছে।

Print Friendly, PDF & Email