Home রাজনীতি জঙ্গিবাদ কঠোর হস্তে দমন করেছে সরকার: শিল্পমন্ত্রী

জঙ্গিবাদ কঠোর হস্তে দমন করেছে সরকার: শিল্পমন্ত্রী

305
0
ফাইল ছবি

ঝালকাঠি প্রতিনিধি: ইসলাম ধর্মে কোনো জঙ্গিবাদের স্থান নেই। জঙ্গিবাদ সৃষ্টি করে সারা বিশ্বকে তছনছ করে দেওয়া হচ্ছে। মুসলিম বিশ্বের সব সম্পদ নষ্ট করে দেওয়া হচ্ছে। বাংলাদেশ একটি সম্ভাবনাময় দেশ হিসেবে শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে। এ সম্ভাবনাকে নষ্ট করার জন্য এখানে জঙ্গিবাদের পাঁয়তারা করা হয়েছিল। সরকার জঙ্গিবাদ কঠোর হস্তে দমন করতে সক্ষম হয়েছে। শুক্রবার বিকেলে ঝালকাঠির নলছিটি উপজেলা আওয়ামী লীগের আলোচনা সভা ও ইফতার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু।

শিল্পমন্ত্রী বলেন, “ধর্মপরায়ণতা আর ধর্মান্ধতা এক নয়। আমরা যারা মুসলমান, তারা ধর্মপরায়ণতার সাথে থাকতে চাই। ধর্মান্ধতার মাধ্যমে আমরা বিপথগামী হতে চাই না। ধর্মপরায়ণতা হচ্ছে আমাদের মূল লক্ষ্য উদ্দেশ্য ও নবীজীর আদর্শ। ” ইফতার অনুষ্ঠানে উপস্থিত সবাইকে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেওয়ার অনুরোধ করেন তিনি।

নলছিটি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র তছলিম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, নলছিটি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পদক অ্যাডভোকেট ইউনুস লস্কর ও সাংগঠনিক সম্পাদক এইচ এম আখতারুজ্জামান বাচ্চু।

Previous articleজনগণের মতামত নেয়া হলে বাজেট বাস্তবায়ন সহজ হতো: ড. কামাল
Next articleচট্টগ্রামে পোশাককর্মীকে কুপিয়ে হত্যা