Home রাজনীতি জনগ‌ণের সমর্থন না থ‌াকলে ন‌মি‌নেশন পা‌বে না: ওবায়দুল কা‌দের

জনগ‌ণের সমর্থন না থ‌াকলে ন‌মি‌নেশন পা‌বে না: ওবায়দুল কা‌দের

332
0

ঢাকা: সড়ক ও প‌রিবহনমন্ত্রী ও আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক ওবায়দুল কা‌দের ব‌লে‌ছেন, এম‌পি‌দের জনগ‌নের সমর্থন না থাক‌লে আগা‌মি একাদশ নির্বাচ‌নে নমি‌নেশন দেওয়া হ‌বে না। ২০ জুন মঙ্গলবার গু‌লিস্থান আওয়ামীলীগ পা‌র্টি অফিসের সাম‌নে আওয়ামী যুবলী‌গের আয়োজিত এক ইফতার মাহ‌ফিল ও আলোচনা সভায় তি‌নি এ কথা ব‌লেন।
তি‌নি আরও ব‌লেন, যারা জনগ‌নের জন্য কাজ ক‌রে নির্বাচ‌নে জেতার মত যোগ্যতা আছে তারাই আওয়ামীগের প্রার্থী হ‌তে পার‌বে। যারা জনগ‌নের জন্য কাজ ক‌রে না যা‌দের জেতার মত যোগ্যতা নাই তাদের কে আওয়ামীলীগ প্রার্থী দি‌বে না।

যুবলীগ কর্মী‌দের আহবান ক‌রে ওবায়দুল কা‌দের ব‌লেন, ভারী বৃ‌ষ্টির কার‌ণে অনেক জায়গায় জলাশয় সৃ‌ষ্টি হ‌য়ে‌ছে তার ব্যবস্থা ও ঈদে মানুষ যা‌তে নিরাপ‌দে বা‌ড়ি যে‌তে পা‌রে তার সাহায্য কর‌বেন।

খা‌লেদা সা‌ড়ে ৩ হাজার বছ‌রেও ক্ষমা পা‌বে না ব‌লে মন্তব্য ক‌রে যুব লী‌গের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী ব‌লেন, যে একটা অপরাধ কর‌বে তার শা‌স্তি আল্লাহ তাআলা সা‌ড়ে ৩ শত বছর দি‌বেন। তার পর ক্ষমা কর‌বেন। বর্তমা‌নে খা‌লেদা ইফতার‌কে সাম‌নে রে‌খে যে মিথ্যাচার কর‌ছে যে অপরাধ কর‌ছে তার শা‌স্তি সা‌ড়ে ৩ শত বছর না সা‌ড়ে ৩ হাজার ব‌ছরেও ক্ষমা পা‌বে না।

তি‌নি আরও ব‌লেন, খা‌লেদা কিভা‌বে এতো মিথ্যাচার কর‌তে পা‌রে? তি‌নি না‌কি আবার তিনবা‌রের প্রধানমন্ত্রী। ইফতার মাহ‌ফিল ও আ‌লোচনা সভায় আরও উপ‌স্থিত ছি‌লেন,আওয়ামী যুব লী‌গের সাধারণ সম্পাদক হারুনুর র‌শিদ, ছাত্রলীগের সাধারণ সম্পাদক জা‌কির হো‌সেন, ঢাকা মহানগর দ‌ক্ষিন যুবলী‌গের সভাপ‌তি ইসমাইল হো‌সেন সম্রাট, উত্তর যুবলী‌গের সভাপ‌তি নি‌খিল প্রমুখ।

Previous articleঝিনাইদহ সীমান্তে বিএসএফের গুলিতে দুই বাংলাদেশী নিহত
Next article৩৮তম বিসিএসের আবেদন ১০ জুলাই শুরু