জাতীয় পতাকার মর্যাদা সমুন্নত রাখতে হবে: প্রধানমন্ত্রী

0
183
ফাইল ছবি

স্টাফ রিপোর্টার: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমাদের জাতীয় পতাকার মর্যাদা সমুন্নত রাখতে হবে। কখনো যেন এই পতাকার মর্যদা ক্ষুণ্ণ না হয়, সব সময় শক্ত ও সমুন্নত থাকে সেদিকে আমাদের খেয়াল রাখতে হবে। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে বগুড়া সেনাবাহিনীর শহীদ বদিউজ্জামান প্যারেড গ্রাউন্ডে আয়োজিত ১২ ল্যান্সারকে ন্যাশনাল স্ট্যান্ডার্ড (জাতীয় পতাকা) প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। এর আগে সকাল সাড়ে ১০টায় হেলিকপ্টারযোগে প্রধানমন্ত্রী বগুড়া সেনানিবাসে পৌঁছান।

সেনানিবাসে আনুষ্ঠানিকতা শেষে বেলা আড়াইটায় বগুড়া শহরের আলতাফুন্নেছা খেলার মাঠে স্থাপিত ইলেকট্রনিক বোর্ডের মাধ্যমে উন্নয়ন প্রকল্পগুলো উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। পরে এক দশকেরও বেশি সময় পর বগুড়ায় দলীয় জনসভায় অংশ নেবেন তিনি। ২০০৯ সালের জানুয়ারিতে ক্ষমতা গ্রহণের পর গত সাত বছরে এটিই তার প্রথম বগুড়া সফর।

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে এলাকাবাসীর প্রত্যাশা জানাতে গিয়ে এমপি আব্দুল মান্নান বলেন, বগুড়াকে সিটি করপোরেশন ঘোষণা, বগুড়া-সিরাজগঞ্জ রেলপথ চালু, ফুটবল স্টেডিয়াম নির্মাণ, পাবলিক বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠাসহ একটি করে ছেলে ও মেয়েদের স্কুলকে জাতীয়করণের ঘোষণার আশা করছে বগুড়াবাসী।

Print Friendly, PDF & Email