জামালগঞ্জে বিদ্যুৎ সংযোগ উদ্বোধন

0
245

নাইম তালুকদার: সুনামগঞ্জ সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার প্রত্যন্ত গ্রাম কামিনীপুরে বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করে সুনামগঞ্জ-১ আসনের এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন বলেছেন, জামালগঞ্জকে মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই। এর জন্য উপজেলার সকল শ্রেণীর মানুষের সহযোগিতা কামনা করেন তিনি।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার জননেত্রী শেখ হাসিনার অঙ্গীকার ডিজিটাল বাংলাদেশ গড়তে তারেই ধারাবাহিকতায় আজকে অজয় পাড়া কামিনীপুর গ্রামে বিদ্যুতায়ন হচ্ছে। এই গ্রামে ২৭০টি পরিবারের মধ্যে ২৪৪টি পরিবারে বিদ্যুৎ সংযোজন দেয়া হচ্ছে এতে ব্যয় হচ্ছে প্রায় ৪৫ লাখ টাকা। গ্রামের প্রায় আড়াই কিলোমিটার জুড়ে সংযোগ।

তিনি আরও জানান, উন্নয়নের পূর্বশর্ত হচ্ছে যোগাযোগ, দেশ এখন খাদ্যে পরিপূর্ণ, ১৪ হাজার বিদ্যুৎ উৎপন্ন হচ্ছে। আওয়ামী লীগে কোন ভণ্ড নাই, তাছাড়া সুনামগঞ্জের পাঁচটি আসনের মধ্যে আমাদের আসনে ব্যয় বেশি রাস্তা, ব্রিজ, কালভার্ট, মসজিদ, মন্দিরসহ বিভিন্ন উন্নয়নমুখী কাজ করে আসছি। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে গড়ে তুলতে সকলের প্রতি আহ্বান জানান। মসজিদের ফ্যানের জন্য তিনি ও আওয়ামী লীগ নেতা মুকিত চৌধুরী নগদ টাকা প্রদান করেন। কামিনীপুরে বিদ্যুৎ সংযোগ উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। গতকাল সকালে জামালগঞ্জ সদর ইউনিয়নের কামিনীপুর গ্রামে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন জামালগঞ্জ সদর ইউপি আওয়ামী লীগ সভাপতি আবদুল খালেক তালুকদার, হুমায়ন কবির ও উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মুকবুল আফিন্দীর সঞ্চালনায়।

বিশেষ অতিথি ছিলেন, সুনামগঞ্জ পল্লী বিদ্যুতের এজিএম মৃনাল চৌধুরী, সাবেক উপজেলা চেয়ারম্যান ও সুনামগঞ্জ মুক্তিযোদ্ধা পরিষদের ডেপুটি কমান্ডার ইউসুফ আল আজাদ, উপজেলা সিনিয়র সভাপতি করুনা সিন্দু তালুকদার, আবদুল মুকিত চৌধুরী, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মিসবাহ উদ্দিন, আসাদ আল আজাদ, জহিরুল হক তালুকদার, জিতেন্দ্র তালুকদার পিন্টু, মোবারক তালুকদার, মলি হোসেন, আবুল কালাম, গোলাম জিলানী আফিন্দী, সুব্রত পুরকায়স্থ, উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক আবুল খয়ের, যুবলীগ নেতা আবু আলা আজাদ, ইকবাল আল আজাদ, মনসুর আলম, জাবেদ জাহাঙ্গীর, শিরিন তালুকদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. আবু তাহের তালুকদার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক আহ্বায়ক আবদুল লতিফ নাজেল প্রমুখ।

Print Friendly, PDF & Email