Home বিভাগীয় সংবাদ জিডিএফ’র উদ্যোগে আর্ন্তজাতিক মে দিবস পালন

জিডিএফ’র উদ্যোগে আর্ন্তজাতিক মে দিবস পালন

334
0

এস এ শফি, সিলেট: আর্ন্তজাতিক মে দিবস উপলক্ষে নগরীর জিন্দাবাজারস্থ গ্রীণ ডিসত্র্যাবল্ড ফাউন্ডেশন (জিডিএফ) এর উদ্যোগে রবিবার বিকেলে জিডিএফ কার্যালয়ে প্রতিবন্ধী শ্রমের মর্যাদা ও সামাজিক দায়িত্ব শীর্ষক আলোচনা সভার আয়োজন করা হয়।

জিডিএফ চেয়ারম্যান করিব আহমদের সভাপতিত্বে ও প্রজেক্ট ম্যানেজার স্বপন মাহমুদ এর পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বেতার এর পরিচালক ড. মির শাহ আলম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, এস.এ.ও ফাউন্ডেশনের চেয়ারম্যান ও সিলেট ক্যামব্রিয়ান কলেজের প্রিন্সিপাল শিব্বির আহমদ ওসমানী, সমকাল নিউজ টুয়েন্টিফোর ডট কম এর ব্যুরো প্রধান ও দি নিউন্যাশন এর সিলেট প্রতিনিধি এস এ শফি। প্রতিবিন্ধী নাগরিক পরিষদ এর মহাসচিব মাসুম আহমদ চৌধুরী, রহমানিয়া প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশন এর সভাপতি আতাউর রহমান খান সমছু, ডিসএ্যাবল কমিউনিটি এডভান্সম্যান্ট ফাউন্ডেশন মহাসচিব জিডি রুমু।

আরো উপস্থিত ছিলেন প্রতিবন্ধী নাগরিক পরিষদ সভাপতি বায়েজিদ খান, শিক্ষিকা রুমানা বেগম, অফিস সহকারী নমিতা রানী দে, আলোচনা সভা শেষে দৃষ্টি প্রতিবন্ধী শিল্পীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Previous articleনতুন ভ্যাট আইন নিয়ে আন্দোলন করলে দমন করা হবে: অর্থমন্ত্রী
Next articleতেঁতুল হুজুররা শ্রমিক অধিকার, নারী অধিকার ও দেশের শত্রু: তথ্যমন্ত্রী