জিয়ার মাজারে খালেদার জিয়ার শ্রদ্ধা

0
297

Zia Khaledaঢাকা: বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার মাজারে পুষ্পস্তবক অর্পণ করেছেন দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। শনিবার ১২ টার দিকে খালেদা জিয়া দলের সিনিয়র নেতাদের সঙ্গে নিয়ে জিয়াউর রহমানের মাজারে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা জানান। এরপর খালেদা জিয়া মাজার প্রাঙ্গনে জাতীয়তাবাদী ওলামাদল আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলে অংশ নেন।
এসময় তিনি ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) এর উদ্যোগে সমাধির পাশে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির উদ্বোধন করেন। শ্রদ্ধা নিবেদনের জন্য বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজার প্রাঙ্গনে দলের বিভিন্ন অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা ভিড় জমায়। শনিবার সকালে ৯ টার পর ঢাকা মহানগরের বিভিন্ন থানা থেকে নেতাকর্মীরা ব্যানার-ফেস্টুন নিয়ে জিয়া উদ্দানে হাজির হয়।
বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া রাজধানীর বিভিন্ন পয়েন্টে গরিব ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করবেন। জিয়াউর রহমানের মাজারে পুষ্পস্তবক অর্পণের পর তিনি এ কর্মসূচি শুরু করেন।
দলের প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বিএনপি ও অঙ্গ সংগঠনগুলো রাজধানীর বিভিন্ন পয়েন্ট মিলাদ মাহফিলসহ কাঙালী ভোজের আয়োজন করেছে। আয়োজিত খাবার বিতরণের বিভিন্ন পয়েন্টগুলো হচ্ছে, টিএন্ডটি মাঠ, মোহাম্মদপুর টাউল হল, ধানমন্ডি সুগন্ধা কমিউনিটি সেন্টার, আজিমপুর বটতলা, লালবাগ বালুরমাঠ, হাইকোর্ট মাজার, জাতীয় প্রেস ক্লাব, শান্তিনগর বাজার, মৌচাক ফরচুং শপিং মল, খিলগাঁও জোড় পুকুর মাঠ, মির্জা আব্বাসের বাসা, গোপীবাগ মাহবুব আলী মিলনায়ন, মতিঝিল কলোনী কমিউনিটি সেন্টার, পল্টন মসজিদ, নয়াপল্টন পার্টি অফিস, গয়াগঞ্জ মোড়, যাত্রাবাড়ী শহীদ ফারুক সড়ক, রায়সাহেব বাজার মোড়, নয়াবাজার পার্টি অফিস, বংশাল চৌরাস্তা ও নর্থসাউথ রোড।

Print Friendly, PDF & Email