Home বিশেষ সংবাদ জীবনের নিরাপত্তা চেয়ে গোলাপগঞ্জে স্কুল শিক্ষিকার সংবাদ সম্মেলন

জীবনের নিরাপত্তা চেয়ে গোলাপগঞ্জে স্কুল শিক্ষিকার সংবাদ সম্মেলন

414
0

গোলাপগঞ্জ সংবাদদাতাঃ স্থানীয় আওয়ামীলীগ নেতার হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছেন অভিযোগ করে গোলাপগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন সুফিয়া বেগম চৌধুরী। তিনি বাঘা উত্তর গোলাপনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষিকা এবং কানাইঘাট উপজেলার রাজাগঞ্জ ইউনিয়নের অহিদ উদ্দিন চৌধুরীর স্ত্রী ।
গতকাল প্রেসক্লাবে বাঘা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এবং বাঘা উত্তর গোলাপনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি আজর্মন্দ আলী এর বিরোদ্ধে হুমকির অভিযোগ এনে বলেন, একজন প্রভাবশালী ব্যক্তির দূর্ণীতির প্রতিবাদ করায় আমি এবং আমার চরম নিরাপত্তাহীনতায় ভুগছি । স্কুলের ভজ্ঞুর ভবন নির্মানের জন্য সরকারি অনুদানের কোটি টাকা আত্নসাৎ করেছেন আর্জমন্দ ।
সুফিয়া বেগম বলেন বিদ্যালয়ের সভাপতি কোটি টাকা আত্নসাৎ করায় বিদ্যালয়ের নতুন ভবনের কাজ সমাপ্ত হয়নি । ভবনের কাজ অসম্পূর্ণ থাকায় শত-শত শিক্ষার্থীর পাঠদানে ব্যঘাত ঘটছে । আমি এ বিষয় গুলোর প্রতিবাদ করেছি । পত্রিকায় কলাম লিখেছি। এটি আমার অপরাধ । তিনি বলেন আমি একজন শিহ্মক । সততা আমার ভূষন । দূর্ণীতি এবং কোন অন্যায় আমি প্রশ্র‍য় দেই না। এই কারনে বিদ্যালয়ের সভাপতি আমার উপর হ্মিপ্ত হয়েছেন । সুফিয়া বেগম চৌধুরী আরো বলেন তার একমাত্র ছেলেকে গুম করার হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ করে বলেন ভবনের টাকা আত্নসাৎকারী ব্যক্তির পহ্ম থেকে আমাকে হুমকি দেয়া হয়েছে । আমি যেন দূর্ণীতি বিরোধী অবস্থান থেকে সরে আসি সেজন্য আমাকে চাপ দেওয়া হচ্ছে । আমি যদি না সরি তাহলে আমার ছেলে ইলিয়াছ কে গুম ও হত্যা করার হুমকি দেয়া হচ্ছে । এমতাবস্থায় আমরা নিরাপত্তাহীনায় ভুগছি ।
তিনি তার ও ছেলের জীবনের নিরাপত্তা নিশ্চিত করতে প্রশাসনের প্রতি আহবান জানান । এ সময় সংবাদ সম্মেলনে গোলাপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও সাধারন সম্পাদক সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক উপস্থিত ছিলেন ।

Previous articleবিজিবির ডিজি আবুল হোসেনকে প্রত্যাহার
Next articleবাংলাদেশের সঙ্গে মিয়ানমারের সামরিক শক্তির পার্থক্য !