Home আঞ্চলিক ঝিনাইদহে স্বেচ্ছাসেবক লীগ কর্মীকে কুপিয়ে হত্যা

ঝিনাইদহে স্বেচ্ছাসেবক লীগ কর্মীকে কুপিয়ে হত্যা

306
0

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের কালীগঞ্জে দুলালমুন্দিয়া বাজারে স্বেচ্ছাসেবক লীগের দলীয় কার্যালয়ে ওহিদুল ইসলাম ওহিদ (৩৫) নামে এ স্বেচ্ছাসেবক লীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দলীয় অস্ত্রধারী সন্ত্রাসীরা। এসময় গুরুত্বর জখম হয়েছে ইউপি সদস্য ইসমাইল হোসেন (৪৮)। বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে রায়গ্রাম ইউনিয়নের দুলালমুন্দিয়া বাজারে ইউপি ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান আলী হোসেন অপুর দলীয় কার্যালয়ে এ ঘটনা ঘটে। নিহত ওহিদুল ইসলাম চেয়ারম্যান আলী হোসেন অপুর দেহরক্ষী ও উপজেলার খামারমুন্দিয়া গ্রামের গোলাপ শেখের ছেলে। এছাড়াও নিহত ওহিদ সে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বলে নিশ্চিত করেছেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক।

ইউপি চেয়ারম্যান আলী হোসেন অপু জানান, বৃহস্পতিবার সকালে ছাগলে ফসল খাওয়াকে কেন্দ্র করে একই গ্রামের বিল্লাল হোসেনের সাথে ওহিদের বিরোধ হয় শুরু হয়। এরপর রাত ১০টার দিকে স্থানীয় দুলালমুন্দিয়া বাজারে অবস্থিত স্বেচছাসেবক লীগ ও চেয়ারম্যানের দলীয় কার্যালয়ে ওহিদুল ইসলামকে প্রবেশ করার সাথে সাথে আগে থেকেই বসে থাকা একই গ্রামে হযরত, সুমন,রাজা,রাসেল,শহিদুল ধারালো অস্ত্র দিয়ে চেয়ারম্যানের বডিগার্ড ওহিদুলকে কুপিয়ে জখম করে। এ সময় আরো আহত হয় স্থানীয় মেম্বর ইসমাইল হোসেন। স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে ওহিদুল মারা যায়।

নিহত ওহিদের স্ত্রী রাশিদা জানান, তার স্বামী রাতে বাড়ি ভাত খাচ্ছিল। এ সময় একটি ফোন আসে তার কাছে যে সে যেন বাড়ি থেকে পালিয়ে যায়। এর পর সে ভাত খাওয়া রেখে বাড়ির পাশে চলে যায়। এর পর ইউপি চেয়ারম্যান আলী হোসেন অপু তাকে ফোন করে ডেকে বলে অফিস আয় আমি বিষয়টি মিটিয়ে দিচ্ছি। এর পর তার স্বামী সেখানে যায়। তিনি অভিযোগ করেন তাকে বাড়ি থেকে ফোন করে ডেকে নিয়ে গিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত ওহিদের হৃদয় ও মোহন নামের ২টি ছেলে রয়েছে।

কালীগঞ্জ থানার ওসি আমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান এ ঘটনায় এখনো থানায় মামলা হয়নি। তবে আমরা আসামীদের আটকের চেষ্টা করছি।

Previous articleজগন্নাথপুরে আদম পাচারকারী চক্রের ২ সদস্য গ্রেফতার
Next articleবিএনপির রাষ্ট্রীয় ক্ষমতায় আসার সম্ভাবনা নেই: খাদ্যমন্ত্রী