তেলেগু ভাষার নতুন ছবিতে বাংলাদেশের মেঘলা

0
322

বিনোদন প্রতিবেদক: ‘সবকিছু চূড়ান্ত হয়ে গেছে। কিন্তু আমার পক্ষ থেকে বলা বারণ আছে। তাই এই মুহূর্তে আমার পক্ষে কিছুই বলা সম্ভব নয়।’ তেলেগু ভাষার নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়ে কথাগুলো বলেছেন বাংলাদেশের মেঘলা মুক্তা। এই সিনেমার কাজে আগামী ৮ মার্চ হায়দরাবাদের উদ্দেশে ঢাকার ছাড়বেন বলেও জানালেন।

মেঘলা জানান, হায়দরাবাদে গিয়ে তিনি শুরুতেই এক সপ্তাহের একটি কর্মশালায় অংশ নেবেন। এরপরই শুটিং শুরু করবেন। ভারতের অন্যতম ব্যয়বহুল ও আয়ের রেকর্ড গড়া ছবি ‘বাহুবলী’ তেলেগু ভাষার। এ ছবিটি হিন্দিতে মুক্তি পায়। প্রভাস, আনুশকা, তামান্না ভাটিয়া, রানা দাগ্গুবতী অভিনীত ‘বাহুবলী’র দুটি পর্বই ভারতে সুপার ডুপার হিট ছবি। সেই বাহুবলীর এলাকায় আবারও নতুন সিনেমা নিয়ে ব্যস্ত হয়ে পড়বেন বাংলাদেশের মেঘলা।

বাংলাদেশের কয়েকটি ছবিতে ছোট কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন মেঘলা মুক্তা। অনেকের মতে, সবদিক থেকে যোগ্য হওয়ার পরও দেশের চলচ্চিত্রে উঠতি এই নায়িকার মূল্যায়ন সেভাবে হয়নি। ‘আমি শুধু চেয়েছি তোমায়’, ‘পাষাণ’ ও ‘নবাব’ ছবিগুলোতে ছোট চরিত্রে অভিনয় করেছেন তিনি। ১ ফেব্রুয়ারি এই মেঘলার অভিষেক হয় তেলেগু ছবির প্রধান নায়িকা হিসেবে। ‘সাকালাকালা ভাল্লাভুডু’ নামের সেই ছবিটি ভারতের অন্ধ্র প্রদেশ, কর্ণাটক, কেরালা, তেলেঙ্গানা ও তামিলনাড়ুর ১৬৮ প্রেক্ষাগৃহে মুক্তি পায়। বাহুবলীর এলাকায় মুক্তি পাওয়া প্রথম সিনেমা দিয়ে সবার প্রশংসা কুড়ান বাংলাদেশের মেঘলা। তাই তো ছবি মুক্তির পরপরই সেখানকার আরেকটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিপত্রে সই করলেন।

Print Friendly, PDF & Email