দক্ষিণ সুনামগঞ্জে গৃহবধূর মৃত্যু নিয়ে রহস্য

0
295

নাইম তালুকদার, দঃসুনামগঞ্জ প্রতিনিধিঃ দক্ষিণসুনামগঞ্জে এক গৃহবধূর মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। গতকাল উপজেলার জয়কলস ইউনিয়নের আসামপুর গ্রামে আমগাছে ঝুলন্ত অবস্থায় পুলিশ গৃহবধূর লাশ উদ্ধার এবং গৃহবধূর স্বামী ও শ্বশুরকে আটক করে। এ নিয়ে এলাকায় চলছে নানা গুঞ্জন। পরিবারের লোকজন এই বিষয়টি অপমৃত্যু বলে উল্লেখ করলেও এলাকাবাসী কেউ কেউ বলছেন এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। ঘটনাটি নিয়ে এমনিভাবে চলছে নানা জল্পনা- কল্পনা।

স্থানীয় সূত্র জানায়, গত দিন দিবাগত রাতে স্বামী-স্ত্রীর মনোমালিন্য নিয়ে রাতের খাবার খেয়ে বাড়ির সবাই ঘুমিয়ে পড়েন। গতকাল  সকালে বাড়ির সামনে ৪ সন্তানের জননী রুপা বেগম (৩০) আমগাছের সাথে লাশ ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

খবর পেয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানার এস আই আকিকুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে সকাল সাড়ে ১১টায় গিয়ে ঝুলন্ত লাশ উদ্ধার করে। সুনামগঞ্জ সদর হাসপাতালে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেন। পুলিশ ঘটনাস্থল থেকে রুপা বেগমের স্বামী আক্কাছ মিয়া (৪০) ও শ্বশুর মো. চান মিয়া (৭০)কে আটক করে। এঘটনায় দক্ষিণ সুনামগঞ্জ থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। উল্লেখ্য যে, প্রায় ৭-৮ বৎসর পূর্বে একই গ্রামের আক্কাছ মিয়ার সাথে বিয়ে হয়।

পরিবারের লোকজন জানিয়েছেন, বর্তমানে তাদের ৪টি সন্তান রয়েছে এবং রুপা বেগম এখনো ৭ মাসের অন্তঃসত্ত্বা। দক্ষিণ সুনামগঞ্জ থানা অফিসার্স ইনচার্জ (ওসি) আল আমিন ঘটনার সত্যতা স্বীকার বলেন মৃতের ময়না তদন্তের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে এবং অভিযোগ পেলে রুপা বেগমের স্বামী ও শ্বশুরের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email