Home আঞ্চলিক দক্ষিণ সুরমা বিএনপির সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসুচীর উদ্ধোধন

দক্ষিণ সুরমা বিএনপির সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসুচীর উদ্ধোধন

280
0

ঢাকা: বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার উপদেষ্ঠা আলহাজ্ব এম.এ হক বলেছেন- আওয়ামী বাকশালী সরকার গনতন্ত্রকে ক্ষত-বিক্ষত করেছে। মানুষের ভোটাধিকার হরন করে আওয়ামীলীগ অবৈধ পথে ক্ষমতা দখল করে জাতির ঘাড়ে জগদ্দল পাথরের ন্যায় চেপে বসেছে। ভোটারবিহীন নির্বাচন দিয়ে তারা পুনরায় ক্ষমতা দখল করার ফন্দি করছে। কিন্তু এবার তাদের এধরনের ষড়যন্ত্র নস্যাত করে দেয়া হবেই। আওয়ামী অপশাসনে বিপন্ন গনতন্ত্র পুনরুদ্ধারে আপামর জনতা দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে বিএনপির পতাকাতলে সমবেত হতে শুরু করেছে। গনতন্ত্র পুনরুদ্ধার না হওয়া পর্যন্ত মুক্তিকামী জনতার সংগ্রাম চলবেই। বিএনপি নেতাকর্মীকে এব্যাপারে সতর্ক দৃষ্টি রাখতে হবে। ঐক্যবদ্ধ বিএনপিই হবে আগামী বাংলাদেশে সুশাসন প্রতিষ্ঠার প্রধান হাতিয়ার।
তিনি গতকাল শনিবার দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির উদ্যোগে নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসুচীর উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। দক্ষিণ সুরমার বঙ্গবীর রোডস্থ উপহার কমিউনিটি সেন্টারে উপজেলা বিএনপির সভাপতি হাজী শাহাব উদ্দিনের সভাপতিত্বে, সাধারন সম্পাদক শামীম আহমদ সাংগঠনিক সম্পাদক বজলুর রহমান ফয়েজের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিলেট জেলা বিএনপির সাধারন সম্পাদক আলী আহমদ।
বিএনপি নেতা আব্দুল হান্নান এর কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সুচীত উদ্ধোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন- সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি একেএম তারেক কালাম, সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়সল, জেলা সাংগঠনিক সম্পাদক ও সদর সাধারন সম্পাদক আবুল কাশেম, জেলা যুবদল নেতা শাহ মাহমুদ আলী, জেলা ছাত্রদলের ১ম যুগ্ম সম্পাদক মকসুদ আহমদ প্রমুখ।
অনুষ্ঠানে সিলেট জেলা, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীর উপস্থিত ছিলেন। প্রবীন বিএনপি নেতা হাজী বাবুল মিয়া ও আব্দুল হান্নান এর ফরম পুরনের মধ্য দিয়ে সদস্য নবায়ন ও আব্দুল আহাদ, রুম্মান খান ও সানোয়ার বখত্ এর ফরম পুরনের মধ্য দিয়ে নতুন সদস্য সংগ্রহ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্ধোধন করেন উপস্থিত অতিথিবৃন্দ।
বিশেষ অতিথির বক্তব্যে জেলা বিএনপির সাধারন সম্পাদক আলী আহমদ বলেন- দেশে আইনের শাসন নেই। অবৈধ সরকারের স্বৈরাচারি অপশাসনে জাতি আজ চরমভাবে নিষ্পেষিত হচ্ছে। জাতির চরম ক্রান্তিলগ্নে শহীদ জিয়ার সৈনিকদের অতন্দ্র প্রহরীর ভুমিকা পালন করতে হবে। সকল ভেদাভেদ ভুলে সারা দেশে সংগঠনকে শক্তিশালী করে গড়ে তুলতে হবে। আজ প্রমানিত হয়েছে দক্ষিণ সুরমা বিএনপির শক্তিশালী ঘাটি। এর ধারাবাহিকতা রক্ষা করতে হবে। দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের বার্তা জনগনের কাছে পৌছে দিয়ে গনতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন জোরদার করতে হবে।

Previous articleসুস্থ সংস্কৃতির বিকাশে যুব সমাজকেই এগিয়ে আসতে হবে: ড. মির শাহ আলম
Next articleজগন্নাথপুরে আওয়ামীলীগের কর্মী সভা অনুষ্টিত