দাগনভূঞায় ছাত্রলীগের গোলাগুলিতে আহত ৩

0
211

Logo Chatra Lige 01
ফেনী: কমিটি গঠনকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে গোলাগুলি, সংঘর্ষ ও ভাঙচুরে ফেনীর দাগণভূঞা উপজেলা রণক্ষেত্রে পরিণত হয়েছে। এ সময় অন্তত তিনজন গুলিবিদ্ধসহ অন্তত ১৫জন আহত হয়েছে। ঘটনার পর থেকে নোয়াখালী-ফেনী সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।
দলীয় ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেলে জেলা ছাত্রলীগের পক্ষ থেকে আবু নাসের চৌধুরী আসিফকে সভাপতি ও রবিউল হাসান রাকিবকে সাধারণ সম্পাদক করে উপজেলা কমিটি ঘোষণা করে।
কিন্তু আগের কমিটির একরামুল একরাম ও আজিজুল হক রাসেল সমর্থিত নেতাকর্মীরা নবঘোষিত কমিটি প্রত্যাখ্যান করে নতুন কমিটির দাবিতে বিক্ষোভ মিছিল বের করে।
এ সময় আসিফ-রাকিব সমর্থকরা বাধা দিলে একরাম-আজিজ গ্রুপের সঙ্গে তাদের সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষে ছাত্রলীগ সভাপতির ভাই মুহিত চৌধুরী, পারভেজ ও রুবেল গুলিবিদ্ধসহ অন্তত ১৫জন আহত হয়েছে।
সংঘর্ষ চলাকালে বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর এবং থেমে থেমে ককটেলের বিস্ফোরণ ঘটায় ছাত্রলীগ নেতাকর্মীরা। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শাখাওয়াত হোসেন রাজিব জানান, জেলা কিমিটির পক্ষ থেকে দেয়া কমিটি না মেনে বিশৃঙ্খলা সৃষ্টি করলে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।
দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল ফয়সল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

Print Friendly, PDF & Email