Home আঞ্চলিক দারিদ্র দূরিকরণে বিত্তবানদেরে এগিয়ে আসতে হবে: শিব্বির আহমদ ওসমানী

দারিদ্র দূরিকরণে বিত্তবানদেরে এগিয়ে আসতে হবে: শিব্বির আহমদ ওসমানী

310
0

জগন্নাথপুর প্রতিনিধি: এস.এ.ও ফাউন্ডেশনের চেয়ারম্যান ও সিলেট ক্যামব্রিয়ান কলেজের প্রিন্সিপাল শিব্বির আহমদ ওসমানী বলেছেন, পবিত্র রমজান মাস মহান আল্লাহর কাছে খুবই প্রিয় মাস। তাই গরীব-অসহায় মানুষদের দারিদ্র দূরিকরণে বিত্তবানদেরে এগিয়ে আসতে হবে। সমাজরে বিত্তবানদের এগিয়ে আসার মাধ্যমে সমাজে সু-সমবন্টন নিশ্চিত হবে। শুক্রবার বিকেলে জগন্নাথপুর পৌর শহরের হাসপাতাল পয়েন্ট এলাকায় অরফান ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে এর উদ্যোগে দরিদ্রদের মধ্যে ত্রাণ বিতরণ উপলক্ষে আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, অরফান ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র এই উদ্যোগ অনেক প্রশংসনীয়। তাদের বিভিন্ন কার্যক্রমের মাধ্যমে সমাজের মানুষ উপক্রিত হয়। অরফান ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র সকল নেতৃবৃন্দকে তিনি ধন্যবাদ জানান।
হাসপাতাল বাজার তদারক কমিটির সেক্রেটারি আলহাজ্ব সাজিদুর রহমানের সভাপতিত্বে ও সাবেক পৌর কাউন্সিলর সুহেল আমিনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র কাউন্সিলর শফিকুল হক, অরফান ট্রাস্টের সেক্রেটারি মাওলানা দিলোয়ার হোসাইন। এ সময় সমাজকর্মী মাওলানা রফিকুজ্জামান, আনিসুর রহমান আনিস, রাফিক আহমদ, জুনেদ আহমদ, ছাদেক মিয়া, তজমুল হক, আলতাব আলী, কাওছার মিয়া, হিরন মিয়াসহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় ৩০০টি হতদরিদ্র পরিবারের মধ্যে জনপ্রতি ৩০ কেজি চাল ও ২ লিটার সয়াবিন রকম ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

Previous articleকূটনীতিকদের সঙ্গে খালেদা জিয়ার ইফতার
Next articleঅস্ট্রিয়াতে ইউরোপ বিএনপির ব্যাপক বিক্ষোভের মুখে শেখ হাসিনা