দিরাই শাল্লার জনস্বার্থে গ্রুপের আর্থিক সহায়তায় এতিম মেয়ের বিয়ে

0
323

স্টাফ রিপোর্টার: দিরাই শাল্লার জনস্বার্থে ফেইসবুক গ্রুপের আর্থিক সহায়তায় বিয়ে হয় অতি দরিদ্র পরিবারে এতিম মেয়ে হাজেরা আক্তারের।মঙ্গলবার বেলা ২ ঘটিকা সময় হাজেরা আক্তার বিবাহ বন্ধনে আবদ্ধ হয় মোঃফারুক মিয়ার সাথে। পিতা মোঃআরজু মিয়া মাথা মোছাঃ মহিমা বিবি ,শসার কানদা ,শাল্লা, সুনামগঞ্জ।

শ্যামারচর বাজারের নৌফেল জানান বহুদিন ধরে আকলিমা আক্তার তার বড় মেয়ে হাজেরা আক্তারের বিয়ে দিতে পারছিলেন না।উনার স্বামী মারা যাবার পর দুই মেয়ে আর এক ছেলে কে নিয়ে পরিবার চালাতে হিমশিম খেতেন তিনি।
অনেক টা বাধ্য হয়ে হাজেরা ব্রাকের একটা স্কুলে চাকরি নেয়।যে টাকা বেতন পেত হাজেরা সেই টাকায় পরিবারের খরচ চলতনা।
কিন্তু মেয়ের বিয়েত দিতেই হবে, নৌফেল বলেন হাজেরা গরিব বলে ভাল কোন আলাপ আসতনা যদিও আসত অনেক টাকা যৌতুক দাবি করত। এ অবস্হায় আকলিমা আক্তার ভেঙ্গে পরে ছিলেন। অবশেষে আমি দিরাই শাল্লার জনস্বার্থে ফেইসবুক গ্রুপে যোগাযোগ করলে তারা এগিয়ে আসেন।

এ নিয়ে দিরাই শাল্লার জনস্বার্থে ফেইসবুক গ্রুপের প্রতিষ্টাতা মোহাম্মদ শাহ কামাল সাথে কথা বললে তিনি বলেন আমরা
দিরাই শাল্লার জনস্বার্থে ফেইসবুক গ্রুপ অসহায় মানুষের কথা বলি, অসহায় মানুষের পাশে দাড়াই।তাই নৌফেল যখন আমাকে কল দিয়ে মেয়েটির সম্পর্কে সব কিছু বলল আমি আমার গ্রুপ সদস্যদের নিয়ে হাজেরা আক্তারের বিয়েতে এগিয়ে আসলাম।সদ্য যখন মেয়েটির বিয়ের আলাম আসল আমারা দিরাই শাল্লার জনস্বার্থে ফেইসবুক গ্রুপ বিয়ের যাবতীয় ব্যবস্হা করে দিলাম।হাজারা আক্তার মৃত সিরাজ মিয়ার বড় মেয়ে।
গ্রামঃ উজান গাঁও, শাল্লা উপজেলার আটগাঁও ইউনিয়নের বাসিন্দা।

Print Friendly, PDF & Email