Home আঞ্চলিক দুর্গত মানুষের পাশে সরকার রয়েছে: সিলেটের ডিআইজি

দুর্গত মানুষের পাশে সরকার রয়েছে: সিলেটের ডিআইজি

342
0

জগন্নাথপুর প্রতিনিধি: পুলিশের সিলেট রেঞ্জের ডিআইজি মোহাম্মদ কামরুল আহসান বলেছেন, দেশের বিভিন্ন স্থানে বন্যা কবলিত এলাকার দুর্গত মানুষের পাশে সরকার রয়েছে। পরিস্থিতি মোকাবেলায় সরকার আন্তরিকভাবে কাজ করছে। দুর্গত মানুষের পাশে থেকে সরকার সব ধরণের সহায়তা দিয়ে যাচ্ছে। তিনি বলেন, দুর্গত এসব মানুষের পাশে সরকারের পাশাপাশি প্রবাসীরা দাঁড়িয়েছেন। দেশের সকল দুর্গত মানুষকে আরো বেশি করে সহযোগিতা করার জন্য তিনি প্রবাসীদের প্রতি আহবান জানান।

তিনি বলেন, দুর্গত মানুষের মধ্যে ত্রাণ বিতরণে আমি আসতে চাই না, মানুষের সু-সময়ের সাংস্কৃতিক অনুষ্ঠানে আসতে চাই। ডিআইজি কামরুল আহসান আরো বলেন, আপনারা মাদককে না বলুন। মাদকের বিরুদ্ধে রুখে দাঁড়ান। মাদকের অভিশাপ থেকে আমাদের মুক্তি পেতে হবে। এ জন্য মাদকসেবি ও বিক্রেতাদের তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করুন। সেই সাথে জঙ্গিবাদ, ইভটিজিং, বাল্য বিবাহ রোধ সহ সব ধরণের অপরাধ মূলক কর্মকা- প্রতিরোধে পুলিশকে সহযোগিতা করতে সকলের প্রতি তিনি আহবান জানান।
মঙ্গলবার বিকেলে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার আবদুস সামাদ আজাদ অডিটরিয়ামে যুক্তরাজ্য আ.লীগের সাধারণ সম্পাদক জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর গ্রামের বাসিন্দা সৈয়দ সাজিদুর রহমান ফারুকের উদ্যোগে ও প্রবাসীদের সহযোগিতায় ত্রাণ হিসেবে জনপ্রতি ১০ কেজি চাল, ১ লিটার সায়াবিন ও ১ কেজি ডাল করে মোট ১২০০ জন দুর্গত মানুষের মধ্যে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জগন্নাথপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সভাপতি আলহাজ্ব আকমল হোসেনের সভাপতিত্বে এবং যুক্তরাজ্য আ.লীগের প্রচার সম্পাদক মাসুক ইবনে আনিসের পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা আ.লীগের সাবেক সহ-সভাপতি সিদ্দিক আহমদ, সুনামগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ বরখতুল্লাহ খান, জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মাসুম বিল্লাহ, জগন্নাথপুর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক হাজী রেজাউল করিম রিজু, জগন্নাথপুর থানার ওসি হারুনুর রশীদ চৌধুরী। অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জগন্নাথপুর উপজেলা আ.লীগের সহ-সভাপতি আবদুল কাইয়ূম মশাহিদ, যুক্তরাজ্য ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি সারোয়ার কবির, যুক্তরাজ্য কমিউনিটি নেতা আশিকুর রহমান আশিক, বেলাল আহমদ, সাংবাদিক শংকর রায়, জগন্নাথপুর উপজেলা যুবলীগের সহ-সভাপতি এম ফজরুল ইসলাম, ছাত্রলীগ নেতা সাফরোজ ইসলাম মুন্না প্রমূখ। এ সময় জগন্নাথপুর সহকারি পুলিশ সুপার (সার্কেল) মাহবুব আলম, যুক্তরাজ্য কমিউনিটি নেতা জিল্লুর রশীদ লিল, মিরপুর ইউপি চেয়ারম্যান ভারপ্রাপ্ত জমির উদ্দিন, পাইলগাঁও ইউপি চেয়ারম্যান মখলুছ মিয়া, চিলাউড়া-হলদিপুর ইউনিয়ন আ.লীগের সভাপতি আবদুল গফুর, রাণীগঞ্জ ইউনিয়ন আ.লীগের সভাপতি হাজী সুন্দর আলী, সাধারণ সম্পাদক ডা. ছদরুল ইসলাম, আশারকান্দি ইউনিয়ন আ.লীগের সভাপতি আজাদ কবেরি, সাধারণ সম্পাদক আবুল কয়েছ ইসরাইল, জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো.শাহজাহান মিয়া, সদস্য আলী আছগর ইমন, সাংবাদিক আবদুল ওয়াহিদসহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে দুর্গত মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়।

Previous articleইসির রোডম্যাপ চূড়ান্ত সংলাপ শুরু ৩১শে জুলাই
Next articleজগন্নাথপুরে উদ্বোধনের আগেই ভেঙে গেল ব্রিজ, জন ভোগান্তি চরমে