Home রাজনীতি দেশে চলছে এখন অন্তহীন শোকের মিছিল: খালেদা জিয়া

দেশে চলছে এখন অন্তহীন শোকের মিছিল: খালেদা জিয়া

274
0

নিজস্ব প্রতিবেদক: দেশে এখন আদিম হিংস্রতা বিরাজ করছে বলে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। তিনি বলেন, দেশে মনে হয় উনবিংশ শতাব্দীর ঠগিদের আধিপত্য বিস্তার লাভ করেছে। জনসমাজ থেকে হারিয়ে যাচ্ছে ছাত্র, যুবক, চাকরিজীবী, রাজনীতিবিদ, জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণী পেশার অসংখ্য মানুষ। এরা কোথায় অদৃশ্য হচ্ছে কেউ জানে না। বুধবার দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে খালেদা জিয়া এ কথা বলেন।

বিবৃতিতে খালেদা জিয়া বলেন, ক্ষমতাসীন হওয়ার পর থেকেই দেশকে গুম, খুন, অপহরণ, গুপ্তহত্যার লীলাভূমিতে পরিণত করেছে বর্তমান গণবিরোধী সরকার। এরা বছরের পর বছর ধরে বিএনপির অসংখ্য নেতাকর্মীদেরকে বিচারবহির্ভূত হত্যাকাণ্ড ও গুম বজায় রেখেছে।

বিএনপি চেয়ারপার্সন বলেন, অবৈধভাবে ক্ষমতায় থাকার উচ্চাভিলাষ চরিতার্থ করতেই এরা দেশকে বিরোধী দলশূন্য করার মহাযজ্ঞে মেতে উঠেছে। সারাদেশে লুটপাটের কর্মসূচি শেষ না করা পর্যন্ত ক্ষমতাসীনরা গুম-খুনের নারকীয় উল্লাসে মেতে থাকবে। বাংলাদেশে চলছে এখন অন্তহীণ শোকের মিছিল।

তিনি বলেন, অসংখ্য গুমের সঙ্গে যুক্ত হলো ২০ দলীয় জোটের অন্তর্ভুক্ত বাংলাদেশ কল্যাণ পার্টির মহাসচিব এম এম আমিনুর রহমান। দলীয় কার্যালয় থেকে বেরিয়ে তার আর বাড়ি ফেরা হলো না। ওঁৎ পেতে থাকা গুপ্তবাহিনী তাকে কোথায় উঠিয়ে নিয়ে গেছে তা কেউ জানে না।

Previous articleগুম-খুনে বৈশ্বিক চাপে বাংলাদেশ
Next articleফিলিস্তিনে ইসরাইলের বসতি স্থাপন অবৈধ: জাতিসংঘ মহাসচিব