Home রাজনীতি নতুন স্বপ্ন দেখাবে ভিশন-২০৩০ : মির্জা ফখরুল

নতুন স্বপ্ন দেখাবে ভিশন-২০৩০ : মির্জা ফখরুল

298
0

ঢাকা: দেশের অর্থনীতিকে উচ্চ মধ্যম আয়ের কাতারে তুলতে বিএনপির ভিশন-২০৩০ নিয়ে ক্ষমতাসীনদের নেতিবাচক মন্তব্যের সমালোচনা করে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এই রুপকল্প নতুন স্বপ্ন দেখাবে। ক্ষমতাসীন দলের নেতারা ভিশন-২০৩০ কে ‘ধাপ্পাবাজি’ বলে উপহাস করার একদিন পর রোববার রাজধানীতে দলের এক কর্মীসভায় এই বিষয়ে কথা বলেন তিনি।

মির্জা ফখরুল বলেন, ইতিবাচক রাজনীতি আপনাদের কাছে ধাপ্পাবাজিই মনে হবে। আমরা যখন নির্বাচন কমিশনের বিষয়ে সম্পূর্ণ নিরপেক্ষভাবে ১৩ দফা প্রস্তাব দিয়েছিলাম তখনও এভাইে কথা বলেছিলেন। কিন্তু আজকে প্রমাণিত হয়েছে, ওই সময়ে দেওয়া প্রস্তাবগুলো মানুষ গ্রহণ করেছিল, আপনারা পারেননি।

‘আজকে ঠিক একইভাবে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া যখন দেশের মানুষকে নতুন করে স্বপ্ন দেখাবেন, বাঁচার নতুন স্বপ্ন দেখাবেন; তখন আপনার সেটিকে ধাপ্পাবাজি বলছেন। কারণ আপনারা ধাপ্পাবাজির রাজনীতি করেন। মানুষকে প্রতারণা করেই বারবার ক্ষমতায় এসেছেন। বিএনপি প্রতারণার রাজনীতিতে বিশ্বাস করে না”, বলেন বিএনপির এই মুখপাত্র। রাজধানীর মহানগর নাট্যমঞ্চের বশির মিলনায়তনে বিএনপির ঢাকা মহানগর দক্ষিণ শাখা এই কর্মীসভার আয়োজন করে।

Previous articleসরকার এনপির সভা-সমাবেশে বাধা দিচ্ছে না: সেতুমন্ত্রী
Next articleএকাদশ শ্রেণিতে ভর্তি ৯ মে থেকে শুরু