নবনির্বাচিত দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি নেতৃবৃন্দের মতবিনিময় সভা

0
201

00
সিলেট জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও সাবেক সাংগঠনিক সম্পাদক আলী আহমদ বলেছেন, আওয়ামীলীগ গনতন্ত্রের দুশমন। তাদের অবৈধ ক্ষমতালিপ্সা, আধিপত্যবাদী ও স্বৈরাচারী মনোভাবাপন্ন প্রতিহিংসার রাজনীতির জন্য দেশ আজ গভীর সংকটে। এই সংকট থেকে জাতিকে রক্ষার জন্য শহীদ জিয়ার আদর্শেও সৈনিকদেরকে ইস্পাত কঠিন ঐক্য গড়ে তোলার মাধ্যমে অগ্রনী ভুমিকা পালন করতে হবে। সম্পুর্ন গনতান্ত্রিক প্রক্রিয়ায় নবনির্বাচিত দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি নেতৃবৃন্দকে সরকার বিরোধী আন্দোলনে জোরালো ভুমিকা পালনের মাধ্যমে তাদের যোগ্যতার স্বাক্ষর রাখতে হবে। বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য ও সাবেক এমপি আলহাজ্ব শফী চৌধুরীর নেতৃত্বে দক্ষিণ সুরমা বিএনপিতে যে সুস্থধারার রাজনীতির সুচনা হয়েছে এর ধারাবাহিকতা রক্ষা করতে হবে। ৩ বারের সাবেক সফল প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ঘোষিত আগামী দিনের সকল আন্দোলনে এ জনপদের বিএনপি অঙ্গসংগঠনের সকল জনশক্তিকে ঐক্যবদ্ধ করা সময়ের অপরিহার্য দাবী। দেশপ্রেমিক জনতার স্বত:স্ফুর্ত ও দুর্বার আন্দোলনের মাধমে ফ্যাসিস্ট সরকারের চুড়ান্ত পতন নিশ্চিত হবে ইনশাআল্লাহ।
বুধবার নবনির্বাচিত দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির নেতৃবৃন্দের সাথে উপজেলা যুবদল, ছাত্রদল তথা বিএনপি অঙ্গসংগঠনের নেতাকর্মীদের উদ্যোগে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।
সভার শুরুতে উপজেলা যুবদল, ছাত্রদল সহ বিএনপি অঙ্গসংগঠনের সর্বস্তরের নেতাকর্মীরা নবনির্বাচিত বিএনপি নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানানা। উপজেলা যুবদল নেতা আলাউদ্দিন আলাই-এর সভাপতিত্বে যুবদল নেতা কামাল হোসেন লিলু ও মোবারক হোসেন তুহিন-এর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, নবনির্বাচিত দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি সভাপতি হাজী সাহাব উদ্দিন, সাধারন সম্পাদক শামীম আহমদ, সাংগঠনিক সম্পাদক বজলুর রহমান ফয়েজ। উপজেলা বিএনপি, যুবদল ও ছাত্রদল নেতৃবৃন্দের মধ্য থেকে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, শাহ মাহমদ আলী, মাসুম আলম, আব্দুল মুনিম, ছইল মিয়া, সোনাহর আলী সুহেল, ময়নুল ইসলাম মঞ্জু, আশরাফ বাহার, আতিক রাজা চৌধুরী, হাজী সেলিম, চান্দ আলী, ইসলাম উদ্দিন, শাহ জুনেদ, আতাউর রহমান আতা, মুস্তাক আহমদ, ফজলু মিয়া, আবু সাঈদ হিরন, আনছার আলী, ফখরুল আলম, দিলোয়ার হোসেন, মুক্তাদির খান, সালেক আহমদ চৌধুরী, ছাত্রদল নেতা আল-মামুন, মাসুম পারভেজ, সোহেল ইবনে রাজা, আতাউর রহমান, সাহেল শাহ, এনামুল হক, বদরুল আলম, জুবায়ের আহমদ লিলু, রাসেল আহমদ, লায়েক আহমদ, নুরুল ইসলাম, আবু বকর সিদ্দিক, মামুন আহমদ, হুমায়ুন রশিদ, আনছার আলী, কবির আহমদ, সিদ্দিক আহমদ, জসিম আহমদ, ফরহাদ হোসেন ময়না, শেলু, অলিউর রহমান ফেরদৌস, খলিল আহমদ, হেলাল আহমদ মামুন, আব্দুল হান্নান, হাজী সেলিম, খায়রুল ইসলাম মিন্টু, সুমন আহমদ বিপ্লব, তাহসিন আহমদ, মিজান আহমদ, আলী হোসেন, রাজু আহমদ, সঞ্জু আহমদ, আলী আহমদ জুয়েল, শামসুদ্দিন শুভ, সাইফুর রহমান, শাহজাহান আহমদ, সুহেল আহমদ, জাহেদ আহমদ, রাজন আহমদ, রাজু আহমদ, লায়েক, সজীব, ভুলন, কামরুল, কয়েছ, এমাদ, এনি, সুমন, তাজুল, লিটন আহমদ, আহসান উদ্দিন মামুন, মহিম, বুলবুল, ইলিয়াছ, শাহিন মিয়া, মনির হোসেন প্রমুখ।

Print Friendly, PDF & Email