Home আঞ্চলিক নারী কনস্টেবলের গুলিতে এসআই আহত

নারী কনস্টেবলের গুলিতে এসআই আহত

288
0
ফাইল ছবি

নীলফামারীএক নারী পুলিশ কনস্টেবলের শর্টগানের গুলিতে গুরুতর আহত হয়েছেন জেলা পুলিশের সশস্ত্র বিভাগের সহকারী উপ-পরিদর্শক আমিনুর ইসলাম।  বুধবার সকাল সাড়ে ৮টার দিকে আদালত প্রাঙ্গণে এ ঘটনা ঘটে।

হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. আব্দুল আউয়াল জানান, গুলিবিদ্ধ পুলিশ সদস্যের ডান পায়ের হাঁটু থেকে তাৎক্ষণিকভাবে ৬টি ছড়া বের করা গেলেও ভেতরে থাকা আরেকটি ছড়া বের করা সম্ভব হয়নি। এছাড়া তার প্রচুর রক্তক্ষরণ হয়েছে। এ অবস্থায় উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নীলফামারী পুলিশ লাইনের রিজার্ভ অফিসার আনোয়ার হোসেন জানান, আকস্মিভাবে এটি ঘটেছে। ওই নারী পুলিশ কনস্টেবলকে পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে।

বুধবার সকাল সাড়ে ৮টার দিকে নীলফামারী জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গণে গার্ডরুমে কনস্টেবল তানজিনা বেগম শর্টগান নিয়ে অন্যান্য সঙ্গীদের সঙ্গে দায়িত্ব পালন করছিলেন। এ সময় গান পরীক্ষা করতে গিয়ে আকস্মিভাবে গুলি বেরিয়ে সহকারী উপ-পরিদর্শক (ওসি) আমিনুর ইসলামের ডান পায়ের হাঁটুতে বিদ্ধ হয়। তাকে দ্রুত হাসপাতালে নিয়ে আসা হয় বলে নীলফামারী সদর থানার ওসি শাহজাহান পাশা জানান।

Previous articleনড়াইলে ৫ম শ্রেণির ছাত্রীকে গণধর্ষণ
Next articleহরতালের সমর্থনে থানায় থানায় সিলেট মহানগর জামায়াতের মিছিল সমাবেশ