না.গঞ্জে জনসভা নিয়ে কূটকৌশলের আশ্রয় নিয়েছে সরকার: রিজভী

0
238

Rijbi 03
ঢাকা: নারায়ণগঞ্জে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট আয়োজিত জনসভায় যাতে বিপুল সংখ্যক লোকের সমাগম যাতে না ঘটতে পারে সে জন্য সরকার ঘৃণ্য কূটকৌশলের আশ্রয় নিয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। আগামীকাল শনিবার বিকালে নারায়ণগঞ্জে এই জনসভা অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখবেন বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া।
সংবাদ সম্মেলনে রিজভী বলেন, বেগম খালেদা জিয়ার জনসভায় যাতে লোকসমাগম না ঘটতে পারে সে জন্য সরকার আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের দিয়ে বিএনপি নেতাকর্মীদের গ্রেপ্তার করছে। গ্রেপ্তারকৃত বিএনপির নেতাকর্মীদের অবিলম্বে মুক্তির দাবি জানান তিনি।
শুক্রবার সন্ধ্যায় রাজধানী নয়াপল্টনস্থ বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন। সরকারের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে রুহুল কবির রিজভী বলেন, দেশে নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টির জন্য সরকারকে মাসুল দিতে হবে। আর অবৈধভাবে ক্ষমতা দখল করার জন্য জনগণ আওয়ামী লীগ সরকারকে বাধ্যতামূলক অবসরে পাঠাবে।
রিজভী অভিযোগ করেন, ২০ দলীয় জোটের জনসভাকে দমন করতে আওয়ামী লীগের সশস্ত্র সন্ত্রাসী ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা নারায়ণগঞ্জ বিএনপির নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে হামলা ও ভাংচুর চালাচ্ছে।
সংবাদ সম্মেলনে বিএনপির অর্থ বিষয়ক সম্পাদক আব্দুস সালাম, সহ-দপ্তর সম্পাদক আব্দুল লতিফ জনি প্রমুখ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email