নির্বাচন সুষ্ঠু না হলে সরকারেরই ক্ষতি হবে: ফিরোজ রশীদ

0
204

নিউজ ডেস্ক: জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ বলেছেন, নির্বাচন সুষ্ঠু না হলে সরকারেরই ক্ষতি হবে। মঙ্গলবার বিকেলে রাজধানীর সুরিটোলা স্কুল মাঠে বংশাল থানা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বর্তমান সরকারের বিরুদ্ধে দেশি বিদেশি চক্রান্ত চলছে। এমনি অবস্থায় পৌর নির্বাচন অবাধ ও সুষ্ঠু না হলে সরকার বেকায়দায় পড়বে। শুধু তাই নয় বড় ধরণের ক্ষতি হবে সরকারের। এ নির্বাচনের মাধ্যমে জনগনের ভোটের অধিকার নিশ্চিত করা গেলে সরকারের অতীতের বদনাম ঘুচবে। সরকারেরই লাভ হবে বেশি।

নির্বাচন নিয়ে শঙ্কার কথা জানিয়ে ফিরোজ রশীদ বলেন, নির্বাচন নিয়ে মানুষ আজ শঙ্কিত। সুষ্ঠ ভোট হবে কি না তা নিয়েও মানুষ সন্দিহান। এ অবস্থা থেকে উত্তরণে সুষ্ঠু নির্বাচনের ব্যবস্থা করে জনগনকে আস্থায় আনতে হবে। তিনি জাতীয় পার্টির প্রার্থীদের নির্বাচনী কাজে বাধা দেওয়া হচ্ছে বলেও অভিযোগ করেন।

বংশাল থানা সভাপতি হাজি মো. ফারুকের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপি। বক্তব্য রাখেন মহানগর দক্ষিনের সাধারন সম্পাদক জহিরুল আলম রুবেল, নগর নেতা মেহবুব হোসেন, আফতাব গনি, আমজাদ হোসেন পিন্টু, হাজী সুফিয়ান সোহেল, মনোয়ারা তাহের মানু।

Print Friendly, PDF & Email