নির্যাতন করে স্বৈরাচারি সরকার তার পতন ঠেকাতে পারবে না

0
537

kamal
নারায়ণগঞ্জ প্রতিনিধি: জেল-জুলুম, হামলা-মামলা ও শত নির্যাতন করেও স্বৈরাচারি সরকার তার পতন ঠেকাতে পারবে না। অত্যাচারির পতন অনিবার্য। নির্যাতনের মাত্রা যত বাড়বে পতন তত তরান্বিত হবে। ইনশাল্লাহ জনগনের বিজয় হবেই। নারায়ণগঞ্জ সদর থানার দ্রুত বিচার আইনের (৬(১)/১৫) মামলার ধার্য্য তারিখে আদলতে হাজিরা দিয়ে কারাগারে নেয়ার সময় প্রিজন ভ্যানে উঠার আগ মুহূর্তে উপস্থিত নেতাকর্মী ও জনতার উদ্দেশ্যে চিৎকার করে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র সাধারন সম্পাদক এটিএম কামাল এসব কথা বলেন।
রবিবার সদর থানার দ্রুত বিচার আইনের মামলার ধার্য্য তারিখ থাকায় এটিএম কামালকে সকাল ৯টায় কারাগার থেকে আদালতে নিয়ে আসা হয়। মামলাটির চার্জ শিট আদালতে গৃহীত হয়েছে। মামলার প্রধান আসামি এটিএম কামাল সহ মামলাটির চার্জ শিট ভুক্ত আসামি ১৭ জন।
এর আগে ২৬ জানুয়ারি দ্রুত বিচার আইনের এই মামলায় পুলিশ এটিএম কামালের ৫ দিনের রিমান্ড চাইলে আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছিল।
উল্লেখ্য, গত ২১ জানুয়ারী সকালে শহরের হাজীগঞ্জ এম সার্কাস এলাকাতে অবরোধ ও হরতালের সমর্থনে মিছিল বের করার সময়ে পুলিশ এটিএম কামালকে গ্রেপ্তার করে। নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র সাধারন সম্পাদক এটিএম কামালের বিরুদ্ধে সাম্প্রতিক অবরোধে দেয়া দ্রুত বিচার আইনে মামলা সহ সর্বমোট ৪০ এর অধিক মামলা রয়েছে।

Print Friendly, PDF & Email