নড়াইলে বিল থেকে তরুণের লাশ উদ্ধার

0
467
ফাইল ছবি

নড়াইলের লোহাগড়া উপজেলায় ইছামতী বিল থেকে এক তরুণের লাশ উদ্ধার করা হয়েছে। আজ রোববার ভোরে উপজেলার নলদী ইউনিয়নের চরবালিদিয়া এলাকায় ইছামতী বিলের মধ্যে তরুণের লাশ যাওয়া যায়। মারা যাওয়া তরুণের নাম মো. সুজাত মোল্লা। তিনি চরবালিদিয়া গ্রামের আতিয়ার রহমান মোল্লার ছেলে। সুজাত পেশায় রাজমিস্ত্রি ছিলেন।

সুজাতের বাবা আতিয়ার রহমান জানান, সুজাত যশোরে ভাড়া বাসায় থেকে রাজমিস্ত্রির কাজ করতেন। তিনি শুনেছেন, গতকাল শনিবার দুপুরে বাসায় ভাত খেয়ে সুজাত বের হন। বের হওয়ার সময় বলেছিলেন, তিনি গ্রামের বাড়ি লোহাগড়ায় যাবেন। তবে সুজাত গ্রামের বাড়ি আসেননি। ভোরে বিলের মধ্যে লোকজন তাঁর লাশ দেখে পরিবারের সদস্যদের খবর দেন।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রবীর কুমার বিশ্বাস জানান, বিলের যেখানে লাশ পাওয়া গেছে, সেখানে বাবলাগাছে একটি গামছা ঝোলানো ছিল। গাছের নিচে লাশ পাওয়া গেছে। আর মরদেহের গলায় শুধু একটি চিকন দাগ। আর কোনো আঘাতের চিহ্ন নেই। তাই এটি হত্যা নাকি আত্মহত্যা, তা এখনো বলা যাচ্ছে না। লাশ এখন থানায় রয়েছে। মৃত্যুর কারণ জানতে কাল সোমবার লাশের ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠানো হবে।

Print Friendly, PDF & Email