Home জাতীয় পিকআপ ভ্যানের চাকায় পিষ্ট বিশ্ববিদ্যালয় ছাত্রী মৃত্যু

পিকআপ ভ্যানের চাকায় পিষ্ট বিশ্ববিদ্যালয় ছাত্রী মৃত্যু

470
0

 

 

পহেলা বৈশাখে বেড়াতে বের হয়ে সড়ক দুর্ঘটনায় পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) স্থাপত্য বিভাগের এক মেধাবী ছাত্রীর মৃত্যু হয়েছে।
শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে পাবনা-রাজশাহী মহাসড়কের দাশুড়িয়া মোড়ে এ দুর্ঘটনা ঘটে।
নিহত শিক্ষার্থীর নাম সুবর্ণা খাতুন কাকন (২২)। তিনি পাবিপ্রবি’র স্থাপত্য বিভাগের তৃতীয় বর্ষ প্রথম সেমিস্টারের শিক্ষার্থী ছিলেন। সুবর্ণা পাবনার সুজানগর পৌর এলাকার মো. সেলিমের মেয়ে।
পাবিপ্রবি’র প্রক্টর আওয়াল কবির জয় জানান, শুক্রবার নববর্ষ উপলক্ষে সুবর্ণা ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া তার এক বন্ধুর মোটরসাইকেলযোগে ঈশ্বরদীর পাকশীতে বেড়াতে যাচ্ছিলেন। দুপুর সাড়ে ১২টার দিকে তারা পাবনা-রাজশাহী মহাসড়কের দাশুড়িয়া বাইপাস মোড় এলাকায় পৌঁছলে পেছনে থাকা একটি দ্রুতগামী পিকআপ ভ্যানের চাপায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
এ ঘটনায় সুবর্ণার বন্ধু আলামিন সামান্য আহত হলে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। তার বাড়িও একই এলাকায়।
পাবিপ্রবির স্থাপত্য বিভাগের চেয়ারম্যান বিজয় দাস গুপ্ত জানান, সুবর্ণার মৃত্যুতে পাবিপ্রবি শিক্ষার্থীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।
এ ঘটনায় গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন পাবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি আওয়াল কবির জয়, স্থাপত্য বিভাগের বিভাগীয় প্রধান বিজয় কুমার দাস, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন ড. আবদুল আলীম।

Previous article‘রক্তের গ্রুপ জেনে রাখা প্রতিটি মানুষের দায়িত্ব’
Next articleফোরবসের সেরা উদ্যোক্তার তালিকায় বাংলাদেশি তরুণ-তরুণী