Home বিশেষ সংবাদ প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়: মাহবুব হোসেন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়: মাহবুব হোসেন

411
0

ঢাকা: দেশের মানুষে ধৈর্য্যের সীমার শেষ প্রান্তে পৌঁছেছে মন্তব্য করে বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। ছলচাতুরি করলে বেগম জিয়ার আহ্বানে আবারো রাজপথে নামবেন। তারা আপনাদেরেক প্রমাণ করে দেবে জনগণ কার পক্ষে।
শনিবার দুপুরে এক সভায় তিনি বলেন, আসুন সংবিধান সংশোধন করুন। নির্বাচনের জন্য একটি সর্বদলীয় সরকার গঠন করুন। হানাহানি আর যেন না হয়। ৫ জানুয়ািরর মতো দেশে আর কোনো নির্বাচন হবেনা। হতে পারেনা। কারণ জনগণই তাদের ভোটাধিকার আদায় করবে।
মাহবুব হোসেন বলেন, এই সরকারের অধীনে কোনো নির্বাচন সুষ্ঠু হতে পারেনা। তাদের অধীনে আমরা বিগত নির্বাচনে তা দেখেছি। বেগম খালেদা জিয়া নির্দলীয় নিরপেক্ষ সরকার ছাড়া নির্বাচনে যাবেন না বলে ঘোষণা দিয়েছেন। অবিলম্বে আপনারা সে দাবি মেনে নিন। প্রয়োজনে সংবিধান সংশোধন করুন।
মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন এবং বাংলাদেশ ইয়ুথ ফোরামের ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে এই আলোচনা সভা হয়। জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন।
আরো বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, বিএনপির যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সারোয়ার, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আহসান হাবিব লিঙ্কন, বিএনপির নির্বাহী সদস্য ও স্বাধীনতা ফোরামের সভাপতি আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ প্রমুখ। সংগঠনের সভাপতি মুহাম্মদ সাইদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন মাহবুবুল হক চৌধুরি।

Previous articleজগন্নাথপুরে জাতীয় পার্টির কর্মীসভা অনুষ্ঠিত
Next articleবর্তমান অর্থনৈতিক অগ্রগতিতে শ্রমিকদের ভূমিকাই বেশি: মেনন