প্রশাসন ও পুলিশ নৌকার পক্ষে ভোট করছে: ড. মোশাররফ

0
285

খুলনা সিটি করপোরেশন নির্বাচনে স্থানীয় প্রশাসন ও পুলিশ ক্ষমতাসীন দলের প্রার্থীর পক্ষে ভোট করছে বলে অভিযোগ করেছেন খন্দকার মোশাররফ হোসেন। শুক্রবার দুপুরে রাজধানীর জাতীয় প্রেসক্লাবে বিএনপির প্রয়াত নেতা সাংসদ নাসিরউদ্দিন আহমেদ পিন্টুর তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে সম্মিলিত ছাত্র ফোরামের উদ্যোগে আয়োজিত আলোচনার সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য বলেন, খুলনায় যে নির্বাচন হচ্ছে, আপনারা প্রত্যেকদিন শুনছেন, আমাদের নেতা-কর্মীদের গ্রেপ্তার করা হচ্ছে, বাড়ি বাড়ি গিয়ে হয়রানি করা হচ্ছে। যারা এজেন্ট হবেন তাদেরকে হুমকি দেয়া হচ্ছে, পুলিশ তাদেরকে নিয়ে যাচ্ছে। সেখানে প্রশাসন ও পুলিশ ডিপার্টমেন্ট নৌকার পক্ষে ভোট করছে। আওয়ামী লীগ করেছে না। আমরা বলতে চাই, এই অবস্থা দেশের জনগণ সহ্য করবে না। নির্বাচনে বছরে সরকার বড় বাজেটের নামে জনগণের সঙ্গে প্রতারণা করছে বলে অভিযোগও করেন তিনি।

খন্দকার মোশাররফ বলেন, এই সরকার আবার জনগণের সঙ্গে প্রতারণা করার জন্য একটা বিরাট বাজেট নিয়ে আসছে দেখানোর জন্য। পত্র-পত্রিকায় আজেকে দেখেছেন ৩৫/৪০ হাজার কোটি টাকা কাটছাঁট করতে হয়েছে, রাজস্ব আদায় হয়নি। তারপরে আবার সেখানে গতবছরের বাজেট বাস্তবায়ন সম্ভব হয় নাই। এবার আবার তার চেয়ে বড় বাজেট করার কী অর্থ থাকতে পারে? উদ্দেশ্যে এদেশের জনগণকে নির্বাচনের বছরে প্রতারণা করা। দেশের মানুষ এতো বোকা নয়। সংগঠনের সভাপতি নাহিদুল ইসলাম নাহিদের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, প্রচার সম্পাদক শহীদউদ্দিন চৌধুরী এ্যানি, সহ প্রচার সম্পাদক আমিরুল ইসলাম খান আলিম, মহানগর উত্তরের শামীম পারভেজ, ছাত্র দলের জয়দেব জয়, এম এ গাফফার, কৃষক দলের জাহাঙ্গীর আলম ও মুসা ফরাজী।

Print Friendly, PDF & Email