প্রসবের আগমুহূর্তে হাসপাতালে সহবাস!

0
200

Delivery present
নিউজ ডেস্ক: প্রসব বেদনায় ছটফট করছে প্রেমিকা। প্রেমিক নিয়ে গেলেন হাসপাতালে। কিছুক্ষণের মধ্যে তাকে অস্ত্রোপচারের প্রস্তুতি নিচ্ছেন ডাক্তাররা। এমন সময় হাসপাতালের বেডেই আদিম খেলায় মেতে ওঠেন ওই প্রেমিকযুগল।
বিষয়টি টের পেয়ে হাসপাতালের এক পরিচ্ছন্নতাকর্মী সঙ্গে সঙ্গে হাসপাতালের ঊর্ধ্বতন কর্মকর্তাকে জানান। প্রেমিকযুগলকে হাতেনাতে ধরে ফেলেন কর্মকর্তারা। ঘটনাটি ঘটেছে ইংল্যান্ডের ব্রিস্টল শহরের সেন্ট মাইকেল হাসপাতালে।
তবে ওই হাসপাতালেন নীতিতে রয়েছে, কোনো দম্পতি বা যুগল যৌনসঙ্গম করলে তাদের বাধা দেওয়ার কোনো অধিকার নেই কর্মকর্তাদের। তাই এ কর্মের জন্য তাদের কোনো সাজাও দেওয়া হয়নি।
হাসপাতাল সূত্র জানায়, হাসপাতালে আসা অন্য রোগীরাও বিষয়টি ঠিক পেয়েছিল। হাসপাতালে তাদের এ কাণ্ডজ্ঞানহীন কাজ দেখে অনেকে হতাশা প্রকাশ করেন। এটা দেখার পরও হাসপাতাল কর্তৃপক্ষ তাদের কাজ চালিয়ে যাওয়ার সময় দেয়।
চিকিৎসকরা জানান, এ অবস্থায় যৌনমিলন ক্ষতিকর নয়। তবে অতিরিক্ত রক্তক্ষরণ ও পানি ভাঙা থেকে রক্ষা করতে এ সময় এ কাজে নিজেদের বিরত রাখাই ভালো।
হাসপাতালের মুখপাত্র জানান, হাসপাতালকর্মীদের কাজ হলো কোনো রোগী যেন অসুবিধায় না পড়েন, সেটা নিশ্চিত করা। সেটাই তিনি সুচারু ও গোপনীয়ভাবে সম্পন্ন করেছেন। তবে এ বিষয়ে অন্য রোগীর কাছ থেকে কোনো অভিযোগ পাওয়া যায়নি।

Print Friendly, PDF & Email