বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে রাজনীতি করে যাব: ফজলে রাব্বী স্মরণ

0
244

স্টাফ রিপোর্টার: সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি ফজলে রাব্বী স্মরণ বলেছেন, বঙ্গবন্ধুর কারণে আমরা স্বাধীন বাংলাদশে পেয়েছি। কিন্তু বাঙ্গালী জাতীকে নিশ্চিহ্ন করার চক্রান্ত বাস্তবায়নের জন্য ১৯৭৫ সালের ১৫ই আগস্ট ঘাতকরা বঙ্গবন্ধুকে নির্মমভাবে হত্যা করেছিল। কিন্তু তার আদর্শ হত্যা করতে পারেনি। সেই আদর্শকে ধারণ করেই আমরা রাজনীতি করে যাব।

শুক্রবার সন্ধায় মালদ্বীপের মালওয়ে এলাকার সি-বিল্ডিং হলে মালদ্বীপ আওয়ামীলীগ আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪০তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান বক্তার বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রবাসী আওয়ামীলীগ নেতা দুলাল মাতবরের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, মালদ্বীপে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত রিয়ার এডমিরাল কাজী সারাওয়ার হোসেন। বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ দূতাবাস মালদ্বীপের শ্রম সচিব মুশফিকুর রহমান, দূতাবাস প্রধান মুহাঃ হারুনুর রশিদ, মালদ্বীপ আওয়ামীলীগের প্রধান উপদেষ্ঠা মোঃ সাইফুল ইসলাম।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, মালদ্বীপ আওয়ামীলীগের সহ-সভাপতি বাদল খান, আবুল কালাম আজাদ, যুগ্ন সাধারণ সম্পাদক রশিদুল বারী, সাংগঠনিক সম্পাদক শাহ জালাল, সাবেক সভাপতি মোঃ গাজী প্রমূখ।

Print Friendly, PDF & Email