বঙ্গবন্ধু সেতুতে সড়ক দুর্ঘটনায় নিহত ৫

0
229

ঢাকা: বঙ্গবন্ধু সেতুতে ঘন কুয়াশা ও সেতুর বাতি বন্ধ থাকায় একাধিক গাড়ির সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। শনিবার ভোর ৫টার দিকে সেতুর ৪২ নম্বর পিলারের কাছে সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনার পর থেকে দুই পাশের যানবাহন চলাচল বন্ধ রয়েছে বলে জানা গেছে। ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়ক পশ্চিম থানার এসআই আহসান হাবিব এ তথ্য জানিয়েছেন। এদিকে, এই দুর্ঘটনায় কমপক্ষে ১৩ জনের মৃত্যু হয়েছে বলে স্থানীয়রা দাবি করেছেন। তবে এর কোনো সত্যতা পাওয়া যায়নি।
সেতুর পূর্ব প্রান্তে ২৫ ও ২৯ নম্বর পিলারের মাঝের স্থানে এই দুর্ঘটনা ঘটে বলে বঙ্গবন্ধু সেতু (পূর্ব) থানার ওসি মো. আখেরুজ্জামান শনিবার সকালে জানিয়েছেন। তিনি বলেন, একটি গরুর ট্রাককে পেছন থেকে ধাক্কা দেয় সরকার পরিবহনের একটি বাস। এ সময় পেছন থেকে আরও চারটি গাড়ি এসে সেখানে ধাক্কা লাগায়। এর ফলে বিভিন্ন ধরনের যানবাহন ক্ষতিগ্রস্ত হয়েছে।
দুর্ঘটনায় পাঁচজন নিহত হওয়া ছাড়াও কমপক্ষে ২০ জন আহত হয়েছেন বলে ওসি জানান। হতাহতদের নাম-ঠিকানা জানা যায়নি। আহতদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। কুয়াশার কারণে এই দুর্ঘটনা ঘটে বলে পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন। দুর্ঘটনাকবলিত গাড়িগুলো সেতুর ওপর এলোপাতাড়ি পড়ে আছে বলে যান চলাচল বন্ধ রয়েছে।

Print Friendly, PDF & Email