বদ্ধ ঘরে স্লোগান না দিয়ে রাস্তায় নামুন: রফিকুল ইসলাম

0
238

bst. Rofique 02
ঢাকা: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া আবদ্ধ ঘরে স্লোগান না দিয়ে রাস্তায় নেমে আন্দোলনের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকারের প্রস্তুতি নিতে দলীয় নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন। শনিবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে স্বেচ্ছাসেবক দল আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন। ‘বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫০তম জন্মদিন’ উপলক্ষে স্বেচ্ছাসেবক দল এই অনুষ্ঠানের আয়োজন করে।
ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া সরকার বিরোধী আন্দোলনের আগে জনগণের আস্থা অর্জনের ওপর গুরুত্বারোপ করে বলেন, এ জন্য দলীয় নেতা-কর্মীদের জনগণের কাতারে যেতে হবে। রফিকুল ইসলাম মিয়া বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, তারেক রহমান ও বিএনপিকে ধ্বংস করার ষড়যন্ত্র হচ্ছে বলে অভিযোগ তোলেন।
স্বেচ্ছাসেবক দলের সভাপতি হাবিব-উন-নবী খান সোহেলের সভাপতিত্বে এই আলোচনা সভায় বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মীর সরাফত আলী সপু, সাংগঠনিক সম্পাদক শফিউল বারী বাবু, ছাত্রদলের সাধারণ সম্পাদক আকরামুল হাসান, স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহসভাপতি মনির হোসেন এবং যুগ্ম সাধারণ সম্পাদক আলী রেজা রহমান রিপন প্রমুখ বক্তৃব্য দেন।

Print Friendly, PDF & Email