বাঁশখালীতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

0
190

চট্টগ্রাম: চট্টগ্রামের বাঁশখালী উপজেলার পূর্ব গুনাগরি ইউনিয়নে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত দলের এক সদস্য নিহত হয়েছে। সোমবার ভোরের দিকে এই ঘটনা ঘটে। নিহতের পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।

এদিকে ডাকাতদের ছোড়া গুলিতে দুই পুলিশ সদস্য ও নারীসহ সাতজন আহত হয়েছেন। আহতদের মধ্যে পাঁচজনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে নিশ্চিত করেছেন চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক পঙ্কজ বড়ূয়া।

আহতরা হলেন, পাখি বেগম (২৮), শাহেদা (২৬), আব্দুর রহিম (৩২), আব্দুল করিম (৩৫) এবং আবদুল খালেক (২৬)। আহত দুই পুলিশ সদস্য হলেন- এএসআই আশরাফ উদ্দিন এবং কনস্টেবল আনোয়ার হোসেন।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার রাইজিংবিডিকে জানান, আজ ভোরের দিকে ১০/১২ জনের একটি সশস্ত্র ডাকাত দল পূর্ব গুনাগরির আবুল মেম্বারের বাড়িতে হানা দেয়। এই সময় বাড়ির লোকজন ডাকাত ডাকাত বলে চিৎকার শুরু করলে ডাকাত দলের সদস্যরা এলোপাথাড়ি গুলি ছুড়তে শুরু করে। এতে বাড়ির নারী ও পুরুষ সদস্যদের মধ্যে পাঁচজন গুলিবিদ্ধ হয়ে আহত হন। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছলে পুলিশের সঙ্গে ডাকাত দলের বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এতে অজ্ঞাতনামা এক ডাকাত সদস্য নিহত হয়। পরে সকালে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতাল মর্গে পাঠায়।

Print Friendly, PDF & Email