বিএনপিকে আরো গণধোলাই দেয়া হবে: হাছান

0
283

Dr. hasan mahmud 03
ঢাকা: আন্দোলনের নামে নৈরাজ্য করতে এলে বিএনপিকে আরো গণধোলাই দেওয়া হবে বলে হুমকি দিয়েছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ। বৃহস্পতিবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে ‘ঠিকানা ৭১’ আয়োজিত এক প্রতিবাদ সমাবেশে তিনি এই হুমকি দেন।
হাছান মাহমুদ বলেন, বিএনপি আবারো ২০১৩ সালের মত পেট্রলবোমা মেরে মানুষ হত্যার পথ বেছে নিয়েছে। তারা আন্দোলনের নামে দেশে নৈরাজ্যের পায়তারা করছে। সেটি হলে যেখানে তাদের পাওয়া হবে সেখানেই মুক্তিযোদ্ধার স্বপক্ষের শক্তি গণধোলাই দিবে।
তিনি বলেন, গতকাল হামলা চালিয়ে বিএনপি মুক্তিযোদ্ধা ও সংসদ সদস্য ছবি বিশ্বাসকে রক্তাক্ত করেছে। তাদের এই হামলা প্রমাণ করে, বিএনপি মুক্তিযোদ্ধার বিপক্ষ শক্তি। তারা যুদ্ধাপরাধীদের সঙ্গে নিয়ে প্রতিনিয়ত আইন ও আদালত অবমাননা করে চলেছে।
সাবেক এই বনমন্ত্রী বলেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া আদালতে হাজিরা না দেওয়ার ক্ষেত্রে বিশ্বরেকর্ড গড়তে চলেছেন। কিন্তুই তিনিই গতকাল হাজিরার নামে দলীয় বাহিনী দিয়ে নৈরাজ্য করলেন।
তিনি বলেন, বিএনপির নেতাকর্মীরা বলেন- খালেদা জিয়ার বিরুদ্ধে মামলা প্রত্যাহার করা হয়েছে। কিন্তু এটি সত্য নয়। মিথ্যা তথ্য দিয়ে জাতিকে বিভ্রান্ত করায় তাদের কাজ।
আয়োজক সংগঠনের সভাপতি অধ্যাপক ফজলুল হকের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে আরো বক্তব্য রাখেন- সংগঠনের যুগ্ম-সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শফিকুল ইসলাম ভূঁইয়া, কৃষক লীগের সহ-সভাপতি এমএ করিম, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী মনোরঞ্জন ঘোষাল, অধ্যাপক কিয়ামত আলী প্রমুখ।

Print Friendly, PDF & Email