বিএনপিকে বোকা বানানোর পাঁয়তারা করছে সরকার: আব্দুল্লাহ আল নোমান

0
261

ঢাকা: বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান বলেছেন, বিএনপিকে বোকা বানানোর পাঁয়তারা করছে সরকার। রোববার দুপুরে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে ‘বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ জাতীয় নেতৃবৃন্দের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও মুক্তির দাবি’ শীর্ষক এক প্রতিবাদ সভায় তিনি এ মন্তব্য করেন। সভার আয়োজন করে ধামরাই থানা সাবেক ছাত্রদল নেতৃবৃন্দ।

আব্দুল্লাহ আল নোমান বলেন, সরকার বিএনপিকে বোকা বানানোর পাঁয়তারা করছে। তারা বিএনপির নেতাকর্মীদের ধ্বংস করার চেষ্টা করছে। কিন্তু সরকারের এই অপচেষ্টা টিকবে না বলেও হুঁশিয়ারি উচ্চারণ করেন তিনি।
দেশে জনগণের ভোটাধিকারের স্বাধীনতা নেই দাবি করে তিনি বলেন, জনগণ তাদের ভোটাধিকার ছিনিয়ে নিবে। আর তখন নৌকায় নয়, ধানের শীষেই ভোট দিবে জনগণ।

বাংলাদেশকে ঘিরে যে সকল ষড়যন্ত্র হচ্ছে তা মোকাবেলা করতে বিএনপি ক্ষমতাসীদের পাশে থাকবে জানিয়ে প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে তিনি বলেন, ষড়যন্ত্রের বিরুদ্ধে বিএনপি আপনাদের পাশে আছে। কিন্তু এর আগে আসুন জাতীয় সংলাপে বসি। সংলাপের মাধ্যমে সমস্যার সমাধান হবে।

নির্বাচিত হবার চার মাস অতিবাহিত হলেও ঢাকা সিটি করপোরেশনের মেয়ররা কোন ধরনের উন্নয়নের কাজ দেখাতে পারেননি মন্তব্য করে তিনি বলেন, সময় পার হয়ে যাচ্ছে কিন্তু নগরের কোন উন্নয়ন হয়নি। এখন পর্যন্ত মেয়ররা কোন ধরনের উন্নয়নের কাজ দেখাতে পারেননি।

ঢাকা জেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক মো. আমজাদ হোসেনের সভাপতিত্বে প্রতিবাদ সভায় আরও উপস্থিত ছিলেন বিএনপির যুব বিষয়ক সম্পাদক সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, মহিলা দলের সাধারণ সম্পাদক শিরিন সুলতানা প্রমুখ।

Print Friendly, PDF & Email