বিএনপির আন্দোলন মিডিয়া ছাড়া কোথাও নেই: হানিফ

0
262

Hanif 01
কুষ্টিয়া: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, বিএনপির আন্দোলন মিডিয়া ছাড়া কোথাও নেই। বিএনপি যদি মনে করে ২০১৩ সালে তারা যেভাবে গাড়িতে পেট্রোল বোমা মেরে আগুন ধরিয়ে, মানুষ পুড়িয়ে জান-মালের ক্ষতির করেছিল পুনরায় যদি এই ধরনের সন্ত্রাসী ও নাশকতামূলক কর্মকা- করে তাহলে তাদের এই সন্ত্রাসী কর্মকান্ড প্রতিহত করতে সরকার দৃঢ় প্রতিজ্ঞ। বৃহস্পতিবার সকালে কুষ্টিয়া কালেক্টরেট চত্বরে কুষ্টিয়া হানাদার মুক্ত দিবস উপলক্ষে শহীদ স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি প্রদানের পর গণমাধ্যম কর্মীদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
হানিফ বলেন, ৭৫-এ জাতির পিতাকে হত্যার পরে জিয়াউর রহমান ও বেগম খালেদা জিয়া যুদ্ধাপরাধী দলকে রাজনৈতিকভাবে প্রতিষ্ঠিত করেছিল। জিয়াউর রহমান যুদ্ধাপরাধীদের জেল থেকে বের করে দিয়েছিল। বিচার বন্ধ করে দিয়েছিল। গোলাম আযমকে ফিরিয়ে এনে নাগরিকক্ত দিয়েছিল। তারই ধারাবাহিকতায় বিএনপি পরবর্তীতে এই রাজাকারদেরকে পতাকা দিয়েছিল।
এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেন, পুলিশ সুপার প্রলয় চিসিম, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মুজিবল ফেরদৌস, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী ও জেলা মুক্তিযোদ্ধা জেলা কমান্ড নাসিম উদ্দিন প্রমুখ।

Print Friendly, PDF & Email