Home ফিচার বিএনপির কর্মকাণ্ড সন্ত্রাসী কর্মসূচিতে পরিণত হয়েছে: হানিফ

বিএনপির কর্মকাণ্ড সন্ত্রাসী কর্মসূচিতে পরিণত হয়েছে: হানিফ

365
0

Hanif
ঢাকা: আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, রাজনীতির নামে বিএনপির কর্মকাণ্ড সন্ত্রাসী কর্মসূচিতে পরিণত হয়েছে। মঙ্গলবার বঙ্গবন্ধুর জন্মদিনে তার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে এ কথা বলেন তিনি।
বঙ্গবন্ধুকে হত্যার পর আত্মস্বীকৃত খুনিদের প্রতিষ্ঠিত করেছিল জিয়াউর রহমান—হানিফ অভিযোগ করে বলেন, পলাতক খুনিদের ফিরিয়ে এনে বিচারের রায় কার্যকর করা হবে। বর্তমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে হানিফ আরো বলেন, বিএনপির কর্মসূচি দেশের মানুষ প্রত্যাখ্যান করেছে।
এর আগে, সকালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে ধানমন্ডির ৩২ নম্বরে প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
পরে দলের প্রধান হিসেবে কেন্দ্রীয় নেতাদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানান সভানেত্রী শেখ হাসিনা। এসময় কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন নেতারা। প্রধানমন্ত্রী চলে যাবার পর ধানমন্ডির ৩২ নম্বরে ঢল নামে জনতার। একে একে শ্রদ্ধা নিবেদন করে শ্রমিক লীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও যুব মহিলা লীগসহ বিভিন্ন সহযোগী সংগঠন। শ্রদ্ধা জানায় বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

Previous articleসুপ্রিম কোর্টে বিএনপি-জামায়াত সমর্থিত প্যানেলের বিপুল জয়
Next articleজগন্নাথপুরে দুই পক্ষের সংঘর্ষে মহিলাসহ আহত ১০