Home রাজনীতি বিএনপির রাষ্ট্রীয় ক্ষমতায় আসার সম্ভাবনা নেই: খাদ্যমন্ত্রী

বিএনপির রাষ্ট্রীয় ক্ষমতায় আসার সম্ভাবনা নেই: খাদ্যমন্ত্রী

288
0

নিজস্ব প্রতিবেদক: খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, বিএনপির রাষ্ট্রীয় ক্ষমতায় ফিরে আসার সম্ভাবনা নেই। মানুষ তাদের রাষ্ট্রীয় ক্ষমতায় ফিরিয়ে আনবে না। শুক্রবার রাজধানীর তোপখানা রোডে বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এ কথা বলেন। পরমাণু বিজ্ঞানী ড. ওয়াজেদ মিয়ার ৮ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

খাদ্যমন্ত্রী বলেন, বাংলাদেশের মানুষ বিএনপির কর্মকাণ্ড দেখেছে। তাদের রাষ্ট্রীয় ক্ষমতায় ফিরিয়ে আনবে মানুষ এতোটা বোকা নয়। বাংলাদেশের মানুষ নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে নির্বাচিত করবে। তিনি বলেন, আগামী নির্বাচনে আমরা তাদের (বিএনপি) সঙ্গে খেলতে চাই। ফাঁকা মাঠে গোল দিতে চাই না। তাদেরকে নিয়েই খেলতে চাই।

কামরুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ আজকে উন্নয়নের মহাসড়কে। প্রধানমন্ত্রী যে ভিশন ঘোষণা করেছিলেন ২০৪১ সালে দেশ উন্নত হবে, আমরা সেই ভিশনের দিকে এগিয়ে যাচ্ছি। প্রধানমন্ত্রীর ঘোষণা কোনো ফাঁকাবুলি না। সেই ঘোষণা অনুযায়ী দেশ এগিয়ে চলছে।

বিএনপি ভিশন ২০৩০ এর সমালোচনা করে কামরুল ইসলাম বলেন, খালেদা জিয়া আওয়ামী লীগকে অনুসরণ করে দুই ঘণ্টা অন্ত:সারশুন্য বক্তৃতা দিলেন। সেই বক্তৃতায় কি বললেন, ভেল্কিবাজি দেখালেন, সেটার মধ্যে কি আছে তা অনেকেরই অনুধাবন হয় না।

শেখ রাসেল শিশু সাংসদ ও উপদেষ্টা মণ্ডলীর সদস্য অধ্যাপক ড. মোহাম্মদ হোসেন মনসুরের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন শিশু একাডেমির পরিচালক আনজীর লিটন, আওয়ামী লীগের ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, যুগ্ম সাধারণ সম্পাদক কামাল চৌধুরী, অধ্যাপক ডা. শহীদুল ইসলাম সেলিম, অরূন সরকার রানা প্রমুখ।

Previous articleঝিনাইদহে স্বেচ্ছাসেবক লীগ কর্মীকে কুপিয়ে হত্যা
Next articleইভিএম নিয়ে সিইসির বক্তব্য সরকারের ইচ্ছার প্রতিফলন: রিজভী