Home জাতীয় বিএনপি জোট রাজপথে আছে, থাকবে: ভিপি সাইফুল

বিএনপি জোট রাজপথে আছে, থাকবে: ভিপি সাইফুল

317
0

VP Saiful
বগুড়া: বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য, ২০ দলীয় জোট বগুড়া জেলা শাখার আহবায়ক ও বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম বলেছেন, অবৈধ সরকার জোর করে ক্ষমতা ধরে আছে। কিন্তু জোর করে বেশি দিন ক্ষমতায় টিকে থাকতে পারবে না। জোরেসোরে আর একটি ঝাকুনি দিলে সরকারের পতন হবে। বিএনপি জোট রাজপথে আছে, রাজপথেই থাকবে। সরকারকে বিদায় করেই ঘরে ফিরবে।
মঙ্গলবার সকালে শহরের ব্যস্ততম মফিজ পাগলার মোড়ে জেলা ২০ দলের উদ্যোগে আয়োজিত বিএনপির যুগ্ম মহাসচিব সালাহউদ্দিন আহমেদের সন্ধান দাবি ও হরতাল অবরোধের সমর্থনে বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে এ কথা বলেন।
সমাবেশে বক্তব্য দেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, ইসলামী ঐক্যজোটের জেলা সভাপতি ইঞ্জিনিয়ার শামসুল হক, জেলা এলডিপির সাধারণ সম্পাদক নাজির হোসেন, জেলা জাগপার সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান, জেলা জামায়াতের নেতা অধ্যাপক আকবর আলী, বিএনপি নেতা ফজলুল বারী বেলাল, লাভলী রহমান, শেখ তাহা উদ্দিন নাহিন, মিজানুর রহমান, শামছুল হক রোমান, যুবদল নেতা আব্দুল মান্নান প্রমূখ।
সমাবেশ শেষে ভিপি সাইফুল ইসলামের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল পিটিআই মোড় ঘুরে ইয়াকুবিয়া মোড় হয়ে গোহাইল রোডে শেষ হয়। মিছিলে জোটের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন।

Previous articleদুর্যোগ মোকাবেলায় বাংলাদেশ বিশ্বে রোল মডেল
Next articleআলোচনায় না বসলে নিষ্ঠুর পরিণতি অপেক্ষা করছে: বি চৌধুরী