Home রাজনীতি বিএনপি বাংলাদেশে অপরাজনীতির সূচনা করছে: কাদের

বিএনপি বাংলাদেশে অপরাজনীতির সূচনা করছে: কাদের

344
0

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলছেন, বিএনপি বাংলাদেশে অপরাজনীতির সূচনা করছে। যারা শুরু করে, তারই আবার বিদায় করে দিতে চায়! সোমবার দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির অফিসে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

কাদের বলেন, দেখলাম বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়া রোববার একটি টুইট করেছে। সেখানে বেগম জিয়া বলেছেন, অপরাজনীতি বিদায় করতে চান। আমি বলবো, বাংলাদেশে যত অপরাজনীতি হয়েছে, সব বিএনপিই করেছে। কারণ দেশে অপরাজনীতি শুরু করেছে বিএনপি। আমি বিনয়ের সঙ্গে বলতে চাই অপরাজনীতি নিয়ে আপনার (খালেদা) কণ্ঠে বড় বড় সুন্দর কথা মানাই কি?

কাদের বলেন, নির্বাচনকে সামনে রেখে দলের মধ্যে বিভেদ সৃষ্টি যাতে না হয় সে বিষয়ে সবাইকে সর্তক দৃষ্টি রাখতে হবে। আজ আমাদের টার্গেট দু’টি। একটি হলো আগামী আগামী জাতীয় সংসদ নির্বাচন। অন্যটি হলো প্রধানমন্ত্রীর স্বপ্নের ‘ভিশন-২০২১’ বাস্তবায়ন করে দেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করা।

অন্যদল থেকে কোনো নেতা-কর্মী আওয়ামী লীগে যোগ দিতে হলে আগে কেন্দ্রীয় আওয়ামী লীগ থেকে অনুমোদন নিতে হবে বলেও জানান কাদের। তিনি বলেন, কেন্দ্রের অনুমোদন না থাকলে তা গ্রহণযোগ্য হবে না।

আসন্ন রজমান মাসে দেশে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ, পানি গ্যাস ও নিত্যপণ্য মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে রাখার জন্য সংশ্লিষ্ট মন্ত্রী ও মন্ত্রণালয়কে অনুরোধ জানান ওবায়দুল কাদের।

Previous articleএই মুহুর্তে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ দিতে পারব না: বিদ্যুৎ প্রতিমন্ত্রী
Next articleবড়পুকুরিয়া দুর্নীতি মামলার রায় ২৮ মে